The news is by your side.

উপজেলা পরিষদ কচুয়া চাঁদপুরে ‘ড্রাইভার’ পদে চাকরি

ড্রাইভার নিয়োগ ২০২২ : Driver Job Circular 2022 সম্প্রতি জরুরি ভিত্তিতে ড্রাইভার নিয়োগ

0

উপজেলা পরিষদ কচুয়া চাঁদপুর নিয়োগ ২০২২ : সম্প্রতি তাদের ক্যারিয়ার বিষয়ক ওয়েব পেইজে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেশের অনেক বেকার ড্রাইভার পদে চাকরি প্রার্থী সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অপেক্ষায় থাকে। প্রকাশিত এই নিয়োগ ২০২২ সার্কুলার বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই – উপজেলা পরিষদ কচুয়া চাঁদপুর নিয়োগ ২০২২ এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে মনযোগ সহকারে – ভালোভাবে দেখুন ও প্রতিষ্ঠান পদগুলো আবেদনের জন্য কি কি যগ্যতা চেয়েছে। আপনি যদি মনে করেন যে উপজেলা পরিষদ কচুয়া চাঁদপুর সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর প্রকাশিত পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতার কোন মিল রয়েছে। তবে শেষসময়ের জন্য অপেক্ষা না করে যোগ্যতা অনুযায়ী পদে আজই আবেদনের প্রস্তুতি নিন।

সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উপজেলা পরিষদ, কচুমা, চাঁদপুর এর কার্যালয়ের জন্য ০১(এক) জুন গাড়ি চালক” শূণ্য পদসমূহ পূরণের নিমিত্তে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশী প্রকৃত নাশক্তিদের নিকট হতে দরখাস্ত আহবান সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে।

উপজেলা পরিষদ কচুয়া চাঁদপুর নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

প্রতিষ্ঠানের নাম: উপজেলা পরিষদ, কচুমা, চাঁদপুর
পদের নাম: ড্রাইভার/গাড়ি চালক
পদের সংখ্যা: ০১ জন

ড্রাইভার পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে অষ্টম শ্রেণী পাশ হতে হবে।
অভিজ্ঞতা/দক্ষতা: হালকা গাড়ি চালনার বৈধ লাইসেন্স থাকতে হবে ।
চাকরির ধরন: সরকারি চাকরি

See also  বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাষ্টে ৭পদে ১৯৪৪ জনের চাকরি

বয়সসীমা: বয়সের ক্ষেত্রে কোন এক্ষিভাট গ্রহণয্যোগ্য হবে না। প্রার্থীর বয়স ০৮ আগষ্ট ২০২২খ্রিষ্টাব্দ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা সন্তানের ক্ষেত্রে ৩২ বছর পর্যন্ত শিলিযােগ্য।

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন ফি: আবেদন পত্রের সাথে চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কচুয়া, চাঁদপুরের অনুকুলে যে কোন তফসিলী ব্যাংক হইতে ৩০০.০০ (তিনশত) টাকা মূল্যের অফেরৎযোগ্য বাঁকে ড্রাফট/পে অরি সংযুক্ত করতে হবে।

ড্রাইভার নিয়োগ ২০২২ – Driver Nyog 2022

আবেদন পদ্ধতি: আবেদনপত্র আগামী ০১ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কচুয়া, চাঁদপুর এর কার্যালয়ে | সরাসরি/ডাকযােগে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে। নিয়ােগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম কচুয়া উপজেলা ওয়েবসাইট hachua.chandpur.tv.bd এ পাওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ:  ০১ সেপ্টেম্বর ২০২২ তারিখ ।

আজকের চাকরির খবর ২০২২ | Chakrir Khobor 2022

চাকরি প্রত্যাশীরা দৈনিক আমাদের ওয়েবসাইট থেকে এক জায়গায় সমস্ত চাকরির সার্কুলার সংগ্রহ করতে পারেন। আমরা সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও দেশের জাতীয় দৈনিক পত্রিকা থেকে নতুন নিয়োগ সার্কুলার সংগ্রহ করে পূর্ণাঙ্গ  নিয়োগ বিজ্ঞপ্তি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইটে প্রকাশ করে থাকি । এতে নিয়োগকর্তা ও চাকরি প্রত্যাশীগণ উভয় উপকৃত হয়। আমাদের লক্ষ্য দেশের শিক্ষিত বেকার চাকরি  প্রার্থীদের কাছে সঠিক ও  নির্ভুল নিয়োগ বিজ্ঞপ্তি পৌছে দেয়া । আমরা সেরাজবস ডটকম টিম নতুন বছর ২০২৩ সালের চাকরির বাজারের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বা job circular 2023 bangladesh পৌছে দিতে চাকরির খবর ২০২৩ নামে Chakrir Khobor 2023 এই পেইজটি তৈরি করেছি। তাই আপনি যদি সফল ক্যারিয়ার গড়ার স্বপ্ন পথিক হয়ে থকেন, তবে 2023 সালে চাকরির খবর ২০২৩ এই পৃষ্ঠাটি ভিজিট করতে ভুলবেন না ।

See also  বাংলাদেশ স্থলবন্দরে ১৩ পদে ৬১ জনের চাকরি

All Government Jobs in Bangladesh

এছাড়াও চলমান চাকরির বিজ্ঞপ্তি ২০২২ , সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নতুন বেসরকারি চাকরির খবর ২০২২, চলমান ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি ২০২২, চলমান এনজিও চাকরির খবরসহ বিভিন্ন নিয়োগ পরিক্ষার সর্বশেষ আপডেট তথ্য জানতে ভিজিট করুন দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com । আর সহজেই খুজে নিন আপনার যোগ্যতা অনুযায়ী চাকরি।

চলমান সকল সরকারি চাকরির খবর ২০২২ (পেতে Home Button ক্লিক করুন)
Source http://edailyjanakantha.com/
Leave A Reply

Your email address will not be published.