The news is by your side.

গ্রামীণ কল্যাণ এনজিও’তে দুই পদে ৯০ জনের চাকরি

0

গ্রামীণ কল্যাণ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 নতুন পদ সহ প্রকাশিত হয়েছে। স্বল্প আয়ের লোকদের সরাসরি সহায়তা প্রদানের জন্য জিকে-এর অন্যতম প্রধান কার্যক্রম। জেকে গ্রামীণ এলাকায় কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করে স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে। বর্তমানে জিকে বাংলাদেশের বিভিন্ন জেলায় ১৩৫টি স্বাস্থ্যকেন্দ্র পরিচালনা করে এবং এক মিলিয়নেরও বেশি সেবা গ্রহীতাকে কভার করে। এই স্বাস্থ্য কেন্দ্রগুলির মাধ্যমে, GK সংক্রামক এবং অসংক্রামক রোগের প্রতিরোধ এবং প্রাথমিক সনাক্তকরণের উপর জোর দিয়ে প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান করছে এবং বছরে গড়ে ৫০,০০০ রোগীর চিকিৎসা করে।

গ্রামীণ কল্যাণ এনজিও নিয়োগ 2022

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বর্তমানে বিভিন্ন ধরনের উন্নয়ন সংস্থার চাকরি পাওয়া যায়। এন্ট্রি-লেভেল পজিশন থেকে শুরু করে উচ্চ ব্যবস্থাপনা পর্যন্ত, এই ক্ষেত্রে এনজিও সংস্থাগুলোতে কাজ করতে আগ্রহীদের জন্য ক্যারিয়ার গড়ার সুযোগ রয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো তাদের লক্ষ্য এবং উদ্দেশ্য অর্জনে সহায়তা করার জন্য কাজ করে। এতে বিপণন পরিকল্পনা তৈরি এবং বাস্তবায়ন থেকে শুরু করে নতুন পরিকল্পনা এবং বিকাশ পর্যন্ত যেকোনো কিছু জড়িত থাকতে পারে। আপনি যদি এনজিও চাকরিতে ক্যারিয়ারে গড়তে আগ্রহী হন তবে গ্রামীণ কল্যাণ এনজিও নিয়োগ ২০২২ মনযোগ সহকারে এই আটিক্যালটি দেখে আবেদনের প্রস্তুতি নিন ।

গ্রামীণ কল্যাণ এনজিও নিয়োগ ২০২২

প্রজেক্ট মনিটরিং এবং ডেভেলপমেন্ট/স্বাস্থ্য পরিচর্যা পরিষেবা ইত্যাদির সাথে জড়িত যে কোনও স্বনামধন্য এনজিও (গুলি) / সংস্থাগুলিতে ১-২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে আজই আবেদন করুন।

১। পদের নাম: মেডিকেল অফিসার
শূন্যপদ: ৩০টি
কর্মসংস্থানের অবস্থা: ফুল-টাইম
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন
বয়স: বয়স ২৫ থেকে ৩০ বছর
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতনঃ আলোচনা সাপেক্ষে
আবেদনের শেষ তারিখ: ৩০ জুন ২০২২

See also  হা-মীম গ্রুপে 'সফটওয়্যার ইঞ্জিনিয়ার' পদে চাকরি

আবেদন পদ্ধতি: গ্রামীণ কল্যাণ এনজিও ‘তে ‘মেডিকেল অফিসার’ পদে আবেদনে আগ্রহীদের এই লিংকে প্রবেশ করে গ্রামীণ কল্যাণ এনজিও নিয়োগ ২০২২ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে ।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রথমত, উপলব্ধ বিভিন্ন ধরনের উন্নয়ন কাজের ভালো ধারণা থাকা গুরুত্বপূর্ণ। দ্বিতীয়ত, আপনি যে পদে আগ্রহী তার জন্য আপনার সঠিক দক্ষতা এবং যোগ্যতা থাকতে হবে। এবং পরিশেষে, আপনাকে বিভিন্ন NGO, development jobs উন্নয়ন সংস্থা সম্পর্কে সচেতন হতে হবে এবং প্রত্যেকে কী করে এই সব জিনিস মনে রাখতে হবে ।

Grameen Kalyan Job Circular 2022

২। পদের নাম: ল্যাব টেকনোলজিস্ট
শূন্যপদ: ৬০টি
শিক্ষা যোগ্যতা: মেডিকেল টেকনোলজিতে ডিপ্লোমা
কর্মসংস্থানের অবস্থা: ফুল-টাইম
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন
বয়স: বয়স সর্বোচ্চ ৩০ বছর
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতনঃ আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: কোম্পানির নীতি অনুযায়ী
আবেদনের শেষ তারিখ: ৩০ জুন ২০২২

আবেদন পদ্ধতি: গ্রামীণ কল্যাণ এনজিও ‘তে ‘ল্যাব টেকনোলজিস্ট ‘ পদে আবেদনে আগ্রহীদের এই লিংকে প্রবেশ করে গ্রামীণ কল্যাণ এনজিও নিয়োগ ২০২২ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে ।

  • সকল এনজিও নিয়োগ ২০২২, NGO চাকরির খবর, NGO নিয়োগ বিজ্ঞপ্তি 2022, এনজিও চাকরির নিয়োগ পেতে এই পেইজে প্রবেশ করুন
Leave A Reply

Your email address will not be published.