The news is by your side.

বাংলাদেশ প্রাইভেট হোন্ডা কোম্পানিতে ‘সহকারী-প্রশিক্ষণ’ পদে চাকরির সুযোগ

Bangladesh Honda Private Limited Job Jircular 2022

0

বাংলাদেশ হোন্ডা কোম্পানি চাকরি খবর ২০২২ : বাংলাদেশ হোন্ডা কোম্পানি নিয়োগ ২০২২ প্রকাশিত হয়েছে। হোন্ডা কোম্পানিতে চাকরি করতে আগ্রহী ও ইচ্ছুক তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবে। হোন্ডা প্রাইভেট লিমিটেড একটি পাবলিক বহুজাতিক কর্পোরেশন যেটি মূলত অটোমোবাইল ও মোটরসাইকেল উৎপাদনের ক্ষেত্রে বিখ্যাত। হোন্ডা প্রাইভেট লিমিটেড কোম্পানিটি ২৪ সেপ্টেম্বরন ১৯৪৮ সালে জাপানে প্রতিষ্ঠা করা হয়। ১৯৫৯ সাল থেকে হোন্ডা পৃথিবীর বৃহত্তম মোটরসাইকেল নির্মাতা। হোন্ডা কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে হোন্ডা কোম্পানি নিয়োগ ২০২২ প্রকাশ হয়ে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। যারা বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এ সুযোগ আগ্রহীরা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক জানতে চেয়েছে । হোন্ডা কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে ভালোভাবে পড়ুন।

বাংলাদেশ হোন্ডা কোম্পানিতে চাকরি ২০২২

হোন্ডা প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আপনি কি হোন্ডা প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা হোন্ডা প্রাইভেট লিমিটেডে চাকরি করার জন্য আগ্রহী ? যদি আগ্রহী হয়ে থাকেন তাহলে দেরি না করে শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট কোম্পানির চাকরির মধ্যে হোন্ডা প্রাইভেট কোম্পানিতে চাকরিটি অনেক অন্যতম। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য নিজেকে একজন যোগ্য প্রার্থী মনে করে থাকেন তাহলে আজই আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং , আবেদনের শেষ তারিখ, আবেদনের পদ্ধতি সহ সকল প্রয়োজনিয় বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হয়েছে।

See also  বাংলাদেশ রেলওয়ের গার্ড গ্রেড-২ পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | রেলওয়ে নিয়োগ ২০২২

হোন্ডা কোম্পানির নিয়োগ সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড
চাকরির ধরন প্রাইভেট চাকরি
পদের নাম ‘সহকারী-প্রশিক্ষণ’
শূন্যপদ ০১টি
প্রার্থীর সংখ্যা  পুরুষ ও মহিলা
প্রকাশ সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি বা ডিপ্লোমা।
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের সময়সীমা ২০ এপ্রিল ২০২২ তারিখ 

প্রাইভেট হোন্ডা কোম্পানিতে নিয়োগ ২০২২

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরি কোম্পানির চাকরি সহ সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হয়ে থাকেন তাহলে ভিজিট করে দেখতে পারেন সেরা জবস ডটকম এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি যদি একজন চাকরি প্রার্থী হোন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

বাংলাদেশ প্রাইভেট হোন্ডা কোম্পানিতে নিয়োগ ২০২২

অন্যান্য সুবিধা: মোবাইল বিল, পারফরমেন্স বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, দুপুরের খাবারের সুবিধা, আংশিক ভর্তুকি, বার্ষিক
উত্সব বোনাস ২টি, জীবন বীমা, চিকিৎসা বীমা (OPD এবং IPD) সহ নির্ভরশীলদের অর্থাত্ পত্নী, সন্তান এবং পিতামাতা এবং মাতৃত্ব বীমা।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে এই ওয়েবলিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত জেনে আবেদন করতে হবে

আবেদনের সময়সীমা: ২০ এপ্রিল ২০২২ তারিখ ।

চলমান চাকরি থেকে আরও

সিকিউরিটি গার্ড নেবে হার্ড গ্রুপ। Security Guard Job Opportunity

হা-মীম গ্রুপে ‘হেড অব ডাইং’ পদে চাকরি

 সিঙ্গাপুর এয়ারলাইন্স লিমিটেড চাকরির সুযোগ-কর্মসংস্থান বাংলাদেশে

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | khulna shipyard job circular 2022

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ ২০২২ | Electricity Generation Company Job Circular 2022

Source bdjobs
Via সেরাজবস ডট কম
Leave A Reply

Your email address will not be published.