The news is by your side.

স্থাপত্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি প্রকাশ

0

স্থাপত্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা : স্থাপত্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। স্থাপত্য অধিদপ্তরের নন-গেজেটেড ১২(বার) ক্যাটাগরির পদে জনবল নিয়ােগের উদ্দেশ্যে গত ২২ অক্টোবর ২০২১ ও ২৩ অক্টোবর ২০২১ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় এবং পরবর্তীতে সাটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে গত ২৯ নভেম্বর ২০২১ ও ৩০ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা স্থান, তারিখ ও সময়সূচি বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে।

স্থাপত্য অধিদপ্তর রেজাল্ট | স্থাপত্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২১

মৌখিক পরীক্ষা গ্রহণের স্থান ও স্থাপত্য অধিদপ্তর, স্থাপত্য ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০

পরীক্ষার্থীদের রােল নম্বরের পার্শ্বে উল্লিখিত সময়সূচি অনুযায়ী মৌখিক পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতােপূর্বে প্রেরিত প্রবেশ পত্র (Interview Card) অবশ্যই সঙ্গে আনতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যােগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ (প্রযােজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্বের সনদ, কোটা সংক্রান্ত সনদসহ নিয়ােগ বিজ্ঞপ্তির শর্তানুযায়ী অন্যান্য সকল কাগজপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং উক্ত কাগজপত্রের ১ (এক) সেট সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে।

স্থাপত্য অধিদপ্তর রেজাল্ট

করােনা ভাইরাসজনিত (কোভিড-১৯) কারণে মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনাে প্রকার ভ্রমণ ভাতা/দৈনিক ভাতা প্রদান করা হবেনা।

স্থাপত্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি

পরীক্ষা গ্রহণের তারিখ, ক্রমিক নং সময় ও পদের নাম জানা যাবে স্থাপত্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তিতি। লিখিত ও ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রােল নম্বর নং দেখতে এখানে প্রবেশ করুন

See also  প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Prome Agro Foods jobs - সেরা জবস

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে ৪৭ পদে চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.