The news is by your side.

স্থলবন্দর কর্তৃপক্ষে চাকরির সুযোগ, বেতন ১৭,৩৪৫ টাকা

Bangladesh Land Port Authority Job Circular 2022

2
বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : BSBK Job Circular 2022 বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের আওতায় বিশ্বব্যাংক ও বাংলাদেশ সরকারের আর্থিক সহযোগিতায় বাস্তবায়নাধীন একটি প্রকল্পে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 : নৌপরিবহন মন্ত্রণালয়ের ০৮ নভেম্বর, ২০২১ তারিখে সরাসরি নিয়ােগের ছাড়পত্র প্রাপ্তির প্রেক্ষিতে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষে নিম্নোক্ত ৩৮ (আটত্রিশ)টি শূন্য পদে সরাসরি লােক নিয়ােগের নিমিত্ত প্রয়ােজনীয় যােগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://bsbk.teletalk.com.bd ওয়েবসাইটে) নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 অনুসারে অনলাইন ব্যতীত অন্য কোনাে মাধ্যমে প্রেরিত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2022 : বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ Bangladesh Land Port Authority-এর ওয়েবসাইটে নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। দেশের অনেক বেকার চাকরি প্রত্যাশীগণ -এ নিয়োগ পেতে চায়। এটি বেকারদের জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকার সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে শেষ সময়েরঝ জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2022

See also  হোটেল নিউ ইয়র্কে 'ড্রাইভার' পদে চাকরির সুযোগ
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ
পদের সংখ্যা বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন শুরুর তারিখ ০৭ জুলাই ২০২২ খ্রি.
আবেদনের শেষ তারিখ ০৭ আগষ্ট ২০২২ খ্রি
Online Apply Click here to apply
অফিসিয়াল ওয়েবসাইট www.bsbk.gov.bd
সূত্র alljobs.teletalk.com.bd
স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরি। আপনি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.Sherajobs.com ওয়েবসাইটে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়ম জানতে পাবেন ।
স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

  • স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফি প্রদান:
Online এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণপূর্বক নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে প্রার্থী একটি user ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। যদি Applicants copy তে কোনাে তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালাে/সম্পূর্ণ সাদা/ঘােলা) বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে পুনরায় আবেদন করতে পারবেন। তবে আবেদন ফি জমাদানের পরে আর কোনাে। পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযােগ্য নয় বিধায় আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s কপিতে তার সাম্প্রতিক তােলা রঙিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতার বিষয়টি PDF copy ডাউনলােডপূর্বক নিশ্চিত করে রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।
See also  মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতিতে ০৩ পদে চাকরি

Latest Govt job circular 2022 – সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে Teletalk Pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং ১ হতে ৩ এ বর্ণিত পদের জন্য অফেরতযােগ্য ১০০.০০ (একশত) টাকা জমা দিতে হবে ও Teletalk সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা (অফেরতযােগ্য) সর্বমােট ১১২ (একশত বারাে) টাকা অনলাইনে আবেদন Submit এর পর অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য যে, অনলাইন আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত আবেদনপত্র কোনাে অবস্থাতেই গৃহীত হবে না। আবেদন গ্রহণের সময়সীমা শেষ হওয়ার পর প্রার্থীর প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ-এর (http://bsbk.gov.bd) অথবা (http://bsbk.teletalk.com.bd) ওযেবসাইটে যথাসময়ে জানানাে হবে। পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম প্রবেশপত্রে উল্লেখ থাকবে।

স্থলবন্দর কর্তৃপক্ষে চাকরির খবর 2022

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 পত্রিকা ছাড়াও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ-এর ওযেবসাইটে (www.bsbk.gov.bd) এবং বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মােবাইল অপারেটর টেলিটকের জবপাের্টাল (http://alljobs.teletalk.com.bd) ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

BSBK job circular 2022

অনলাইনে আবেদনে কোন সমস্যা হলে যেকোন টেলিটক মােবাইল নম্বর থেকে ১২১ নম্বরে কল করুন। এছাড়া vas.query@teletalk.com.bd এবং directoradmin@bsbk.gov.bd এই-মেইলে যােগাযােগ করা যাবে। বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2022, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2022, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ, স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ,  বাস্তবায়নাধীন ঐ প্রকল্পে ‘অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে ০২জনকে নিয়োগ দেওয়া হবে। স্থলবন্দর কর্তৃপক্ষে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে এই পদে সব জেলার প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন। আগ্রহী হলে তবে আজই আবেদনের প্রস্তুতি নিন।
See also  অডিট বিভাগে চাকরি দিবে, ট্রাস্ট ব্যাংক লিমিটেড

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদসংখ্যা: ০২টি আবেদন যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার পরিচালনায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন: সর্বসাকল্যে ১৭,৩৪৫ টাকা। বয়সসীমা: ৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ বছর এবং ৩১ মার্চ, ২০২০ তারিখে যাঁদের বয়স ৩০ বছর হয়েছে তাঁরা আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

Bangladesh Land Port Authority Job Circular 2022

আবেদন ফি: প্রকল্প পরিচালক, বিআরসিপি-১ প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, ঢাকার অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ৫০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/ ডিডি/ পে-অর্ডার আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। যেভাবে আবেদন: স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের নির্ধারিত ফরমের মাধ্যমে আবেদন করতে হবে। স্থলবন্দর কর্তৃপক্ষের আবেদন ফরম পাওয়া যাবে এই (http://www.bsbk.gov.bd) ওয়েবসাইটে। আবেদন সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকল্প পরিচালক, বিআরসিপি-১ প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, টিসিবি ভবন (১৩ তলা), কারওয়ান বাজার, ঢাকা-১২১৫। আবেদনের শেষ তারিখ: আগামী ১০ ফেব্রুয়ারি ২০২২। সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২জনপ্রশাসন মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ
Source দৈনিক প্রথম আলো
Leave A Reply

Your email address will not be published.