The news is by your side.

আকর্ষণীয় বেতনে সোনারগাঁও হোটেলে চাকরির সুযোগ

1

সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও প্রতিষ্ঠিত হয় ১৯৮১ সালে। এটি বাংলাদেশ সরকারের মালিকানাধীন হোটেলস ইন্টারন্যাশনাল লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ঢাকায় একটি পাঁচ তারকা হোটেল নির্মাণের উদ্দেশ্যে বাংলাদেশ সরকার ১৯৭৭ সালের ২৫ জুন হোটেলস ইন্টারন্যাশনাল লিমিটেড প্রতিষ্ঠা করে। সম্প্রতি দেশের এই অন্যতম পাঁচ তারকা হোটেল (Pan Pacific Sonargaon Dhaka) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল জনবল নিয়োগের লক্ষ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনুসারে ০৫ পদে জনবল নিয়োগ দিবে। সোনারগাঁও হোটেলে নিয়োগ -এ চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইন ও স্ব-শরীর অথবাবা ডাকযোগে আবেদন করতে পারবেন।

সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ফিন্যান্স
আবেদন যোগ্যতাঃ হিসাববিজ্ঞানে এমবিএ অথবা বাণিজ্য বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমাঃ সর্বোচ্চ ৪০ বছর

পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার/সেলস এক্সিকিউটিভ
আবেদন যোগ্যতাঃ সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে মার্কেটিংয়ে এমবিএ অথবা বাণিজ্য বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য তিন-পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা এবং সেলস এক্সিকিউটিভ পদের জন্য দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমাঃ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য বয়স সর্বোচ্চ ৩৫ বছর এবং সেলস এক্সিকিউটিভ পদের জন্য সর্বোচ্চ ৩০ বছর।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে নিয়োগ

পদের নামঃ রিজার্ভেশন ম্যানেজার
আবেদন যোগ্যতাঃ সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। থ্রি বা ফাইভ স্টার হোটেলে কমপক্ষে ৬-১০ বছরের চাকরির অভিজ্ঞতা। ফ্রন্ট অফিস, রিজার্ভেশন বা অতিথি ব্যবস্থাপনায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমাঃ সর্বোচ্চ ৪০ বছর

পদের নামঃ জেনারেল টেকনিশিয়ান (এসি মেকানিক)
আবেদন যোগ্যতাঃ সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে প্রশিক্ষণ থাকতে হবে। এসি মেকানিক হিসেবে কমপক্ষে ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর

See also  যুব উন্নয়ন অধিদপ্তরে একাধিক পদে চাকরির সুযোগ

পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট টেকনিশিয়ান (প্লাম্বার কাম ওয়েল্ডার)
আবেদন যোগ্যতাঃ সোনারগাঁও হোটেলে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে প্রশিক্ষণ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমাঃ সর্বোচ্চ ২৫ বছর

সোনারগাঁও হোটেলে নিয়োগ ২০২১

সোনারগাঁও হোটেলে নিয়োগে বেতন: সকল পদে আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

সোনারগাঁও হোটেলে চাকরি পেতে যেভাবে আবেদনঃ আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত এই (careers.ppdac@panpacific.com) ই–মেইলে মেইল করা যাবে। এ ছাড়া সশরীর বা ডাকযোগে আবেদনপত্র পাঠানো যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ আগ্রহীদের ডাকযোগে হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ঢাকা–১০৭, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর ২০২১ বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত। সূত্রঃ প্রতিষ্ঠানর ওয়েবসাইট

1 Comment
  1. […] আকর্ষণীয় বেতনে সোনারগাঁও হোটেলে চাকর… […]

Leave A Reply

Your email address will not be published.