The news is by your side.

সেতু বিভাগে চাকরির সুযোগ, আবেদন ফি ১১০ টাকা

0

সেতু বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন সেতু বিভাগের রাজস্ব খাতভুক্ত ০২ পদে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকাশ সেতু বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ করেছে। সম্পূর্ণ সেতু বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, চাকরির বিবরণ, বেতনের তথ্য এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

সেতু বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : ক্যাশ সরকার
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হইতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । কম্পিউটারে Processing সহ কম্পিউটার চালনায় দক্ষতা ও থাকিতে হইবে।
বেতন-স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড–১৮)

পদের নাম : অফিস সহায়ক
পদের সংখ্যা: ০৪ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন-স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড–২০)

আবেদনযোগ্য জেলা : নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, নাটোর, বগুড়া, দিনাজপুর, যশোর ও বরিশাল। তবে সব জেলার এতিম ও প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়সসীমা : প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। ০১ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখের স্মারকে আবেদনকারীর বয়স ২৫ মার্চ ২০২০ খ্রিঃ তারিখ সর্বোচ্চ বয়সসীমার ৩০ বছর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। তবে বয়স প্রমাণের ক্ষেত্রে কোনো প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না ।

আবেদন ফি: সার্ভিস চার্জসহ আবেদন ফি বাবদ ১১০/- টাকা বিকাশের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদন পদ্ধতি : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন সেতু বিভাগের রাজস্ব খাতভুক্ত পদগুলোয় আবেদনে আগ্রহীদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। সেতু বিভাগ সেতু বিভাগ  নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানা যাবে এই লিংকে

See also  গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালসে দুই পদে ৩৩ জনের চাকরি

আবেদনের শেষ তারিখ: ৪ মার্চ ২০২৩।

Latest Job Circularসিলেট কর কমিশনারের কার্যালয়ে চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.