The news is by your side.

সিলেট কর কমিশনারের কার্যালয়ে চাকরির সুযোগ

সিলেট কর অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Sylhet Tax Office Job 2023

0

সিলেট কর অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Sylhet Tax Office Job Circular 2023 কর অঞ্চল-সিলেট, জাতীয় রাজস্ব বোর্ড, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য শূন্যপদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫ এর ১৩তম, ১৪তম, ১৬তম ও ২০তম গ্রেডভুক্ত নিম্মোক্ত স্থায়ী পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (https://syltax.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান জানিয়ে সিলেট কর অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

সিলেট কর অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সিলেট কর অঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুসারে অনলাইনব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না। আগ্রহী হলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন । সম্পূর্ণ Sylhet Tax Office Job Circular 2023 চাকরির বিবরণ, বেতনের তথ্য এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

Sylhet Tax Office Job Circular 2023

পদের নাম : সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি; কম্পিউটার ব্যবহারে দক্ষতা; সাঁটলিপি এর সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ শব্দ ও বাংলায় ৫০ শব্দ; এবং কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ শব্দ ও বাংলায় ২৫ শব্দ । কম্পিউটার Word Processing, ই-মেইল, ফ্যাক্স মেশিন ইত্যাদি চালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১১,০০০-২৬,৫৯০/- ।

পদের নাম : উচ্চমান সহকারী (গ্রেড-১৪)
পদের সংখ্যা: ১১ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা; এবং কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ শব্দ ও বাংলায় ২৫ শব্দ। কম্পিউটার Word Processing , ই-মেইল, ফ্যাক্স মেশিন ইত্যাদি চালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১০,২০০-২৪,৬৮০/- ।

See also  জাগরণী চক্র ফাউন্ডেশনে একাধিক পদে চাকরির সুযোগ

পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর (গ্রেড-১৪)
পদের সংখ্যা: ১০ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি; কম্পিউটার ব্যবহারে দক্ষতা; সাঁটলিপি এর সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ শব্দ ও বাংলায় ৪৫ শব্দ; এবং কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ শব্দ ও বাংলায় ২৫ শব্দ। কম্পিউটার Word Processing, ই-মেইল, ফ্যাক্স মেশিন ইত্যাদি চালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১০,২০০-২৪,৬৮০/- ।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন।

পদের নাম : গাড়িচালক (গ্রেড-১৬)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; হালকা অথবা ভারী গাড়ি চালনার বৈধ হালকা বা ভারী ড্রাইভিং লাইসেন্স; অভিজ্ঞতাসম্পন্ন চালকগণ অগ্রাধিকার পাবেন ।
বেতন-স্কেল: ৯,৩০০-২২,৪৯০/- ।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট ও সুনামগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সিলেট | বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড-১৬)
পদের সংখ্যা: ০৭ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার ব্যবহারের দক্ষতা; এবং কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ ও বাংলায় ২০ শব্দ এবং কম্পিউটার Word Processing , ই-মেইল, ফ্যাক্স মেশিন ইত্যাদি চালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল: ৯,৩০০-২২,৪৯০/- ।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সিলেট বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

See also  মদিনা গ্রুপে 'মেকানিক্যাল ইঞ্জিনিয়ার' চাকরির সুযোগ

পদের নাম : নোটিশ সার্ভার (গ্রেড-২০)
পদের সংখ্যা: ০৫ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা (পাঁচ) টি সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন-স্কেল: ৮,২৫০- ২০,০১০/- ।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে | সিলেট বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

পদের নাম : অফিস সহায়ক (গ্রেড-২০)
পদের সংখ্যা: ১৪ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন-স্কেল: ৮,২৫০-২০,০১০/-।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সিলেট বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

পদের নাম : নিরাপত্তা প্রহরী (গ্রেড-২০)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন-স্কেল: ৮,২৫০-২০,০১০/- ।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন : সিলেট ও হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সিলেট বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বয়সসীমা : ১ জানুয়ারি, ২০২৩ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখের স্মারকে আবেদনকারীর বয়স ২৫.০৩.২০২০ খ্রি. তারিখ সর্বেচ্চ বয়সসীমা ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের বয়সসীমা সর্বোচ্চ ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

সিলেট বিভাগের চাকরির খবর ২০২৩

আবেদন ফি : যে কোন টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে ০২ টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং ০১ হতে ০৫ পর্যন্ত পদের জন্য ২০০/- টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ২৩.০০ টাকাসহ মোট ২২৩/- টাকা এবং ক্রমিক নং ০৬ হতে ০৮ পর্যন্ত পদের জন্য ১০০/- টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২.০০ টাকাসহ মোট ১১২/- টাকা (অফেরৎযোগ্য) পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

See also  একাধিক পদে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি

কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন পদ্ধতি : সিলেট কর অঞ্চল নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীকে http://syltax.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://syltax.teletalk.com.bd অথবা কর অঞ্চল-সিলেট এর ওয়েবসাইট এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

Application Start: 15/02/2023, 10:00 AM
Application Deadline: 28/02/2023, 05:00 PM

আবেদনের সময়সীমা : শুরুর তারিখ ও সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিষ্টাব্দ, সকাল ১০.০০ টা। শেষ তারিখ ও সময় : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিষ্টাব্দ, বিকাল ৫.০০ টা।

Source http://syltax.teletalk.com.bd
Leave A Reply

Your email address will not be published.