The news is by your side.

সিজিডিএফ অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষার ফলাফল

CGDF MCQ পরীক্ষার ফলাফল

0

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের লিখিত পরীক্ষার ফলাফল: ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট ডিএফডি এর অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদের MCQ পদ্ধতিতে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর নিরাপত্তা প্রহরী ও অফিস সহায়ক পদে নিয়ােগের নিমিত্ত গত ৩১-১২-২০২১ খ্রিঃ তারিখ MCQ পদ্ধতিতে লিখিত পরীক্ষায় যথাক্রমে সকাল ১০.০০-১০.৫০ ঘটিকা ও বিকাল ৩.০০-৩.৫০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

সিজিডিএফ অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষার ফলাফল

ডিএফডি লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের রােল নম্বর আজ বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত হয়েছে।

Controller General Defence Finance (CGDF) অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মােট ১৬২ জন
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মােট ৮৫ জন

CGDF MCQ পরীক্ষার ফলাফল

এই বিজ্ঞপ্তি সিজিডিএফ কার্যালয়ের ওয়েব সাইট www.cqdf.gov.bd এ পাওয়া যাবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে সিজিডিএফ কার্যালয়ের ওয়েবসাইট (www.cgdf.gov.bd) এবং পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানানাে হবে।

সিজিডিএফ অডিটর পদের লিখিত পরিক্ষার ফলাফল

প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের লক্ষ্যে লিখিত পরীক্ষার মূল প্রবেশপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। মােখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। উল্লেখ্য যে, লিখিত পরীক্ষার মূল প্রবেশপত্র এবং অনলাইন আবেদনের Applicant’s Copy প্রদর্শন ব্যতীত কোন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

See also  বাণিজ্য মন্ত্রণালয়ের মৌখিক পরীক্ষা শুরু ৩১ অক্টোবর

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রয়ােজনীয় কাগজপত্র এবং সার্টিফিকেটের মূল কপি প্রদর্শন করতে হবে। কোনো প্রার্থীর ক্ষেত্রে নিয়ােগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোন শর্তের গুরুতর (Substantive) ঘাটতি পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে, কোনাে জাল সার্টিফিকেট দাখিল করলে, অসদুপায় অবলম্বন করলে, প্রতারণার আশ্রয় নিলে বা আবেদনপত্রে গুরুতর ত্রুটি বা ঘাটতি দেখা গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়ােগ পরবর্তী সময় যে কোনাে পর্যায়ে উক্ত প্রার্থীর প্রার্থিতা/নিয়ােগ বাতিল হিসেবে গণ্য হবে।

অডিটর-পদের-লিখিত-পরীক্ষার-ফলাফল – উত্তীর্ণ প্রার্থীদের রোল নং জানতে এখানে প্রবেশ করুন

চাকরি প্রাপ্তির ক্ষেত্রে যেকোন তদবির কিংবা কোনাে প্রকার আর্থিক লেনদেনের বিষয় প্রমাণিত হলে তা প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচিত হবে। প্রকাশিত ফলাফলে কোনাে প্রকার ভুল-ত্রুটি পরিলক্ষিত হলে নিয়ােগকারী কর্তৃপক্ষ সংশােধনবাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ২০২১ যেভাবে জানবেন

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরিক্ষার সূচি প্রকাশ

সিনিয়র স্টাফ নার্স লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

Leave A Reply

Your email address will not be published.