সমাজসেবা অধিদপ্তরে একাধিক পদে চাকরির সুযোগ

0 28

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর এর মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্প, ফেইজ-২ (মেয়াদকাল ডিসেম্বর ২০১৪ পর্যন্ত) এর নিম্নলিখিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (যার মেয়াদকাল উন্নয়ন সহযােগী হতে তহবিলের প্রাপ্যতা ও নিয়ােগপ্রাপ্তদের performance এর আলােকে নির্ধারণযােগ্য) বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে নিম্নলিখিত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান জানিয়ে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশে উচ্চশিক্ষিতদের মধ্যে বেকারত্বের হার বেড়েই চরছে।  উচ্চশিক্ষা এখন আর কাজ পাওয়ার নিশ্চয়তা দিতে পারছে না। তরুণরা যত বেশি পড়ালেখা করছেন, তাদের তত বেশি বেকার থাকার ঝুঁকি তৈরি হচ্ছে। এর অনেকগুলো কারণ আছে, তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দক্ষ শ্রমিকের অভাব। সঠিক দক্ষতা ও প্রশিক্ষণ। তবে, উচ্চশিক্ষার পাশাপাশি সঠিক দক্ষতা ও প্রশিক্ষণ প্রাপ্ত হলে আপনি বাংলাদেশে একটি ভালো বেতনের চাকরি পেতে পারেন। এই সেরা জবস পোষ্টে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিশ্লেষণ ও পূর্ণাঙ্গ – সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপস্থাপন করা হয়েছে ।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

১। পদের নাম : সাইকো-সােস্যাল কাউন্সেলর
পদের সংখ্যা : ২১ জন
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সাইকোলজি/ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর অথবা ৪ বৎসর মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রী। এ ক্ষেত্রে সাইকোসােস্যাল কাউন্সেলিং শিশু সুরক্ষা বিষয়ক কাজে অন্যূন ০৩ বছরের বাস্তব কর্ম-অভিজ্ঞতা অতিরিক্ত যােগ্যতা হিসাবে বিবেচিত হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যােগাযােগ, উপস্থাপনা ও প্রতিবেদন লেখায় দক্ষতা থাকতে হবে। MS OfficeInternet Browsing জ্ঞান থাকতে হবে।
বেতন: সাকূল্যে ৩৫,০০০/- টাকা ।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ 2022

২। পদের নাম : শিশু সুরক্ষা সমাজকর্মী
পদের সংখ্যা : ২৮৭ জন
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে স্নাতক স্নাতকোত্তর ডিগ্রীধারী ।  তবে সমাজকর্ম সমাজবিজ্ঞান সমাজকল্যাণ এবং সমাজবিজ্ঞান সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেয়া হবে। শিশু অধিকার সনদ, শিশু আইন ও কমিউনিটি ভিত্তিক শিশু সুরক্ষা বিষয়ে বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যােগ্যতা হিসাবে। বিবেচিত হবে।। বাংলা ও ইংরেজি ভাষায় যােগাযােগ, উপস্থাপনা ও প্রতিবেদন লেখায় দক্ষতা থাকতে হবে।
বেতন-স্কেল : সাকূল্যে ২৫,০০০/- টাকা

DSS Job Circular 2022

DSS Job Circular 2022 - sherajobs.com

আবেদন পদ্ধতি : সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীগণকে এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে ই-মেইল, এসএমএস এবং সমাজসেবা অধিদফতরের ওয়েবসাইট www.dss.gov.bd এর মাধ্যমে জানা যাবে।

সমাজসেবা অধিদপ্তর নিয়ােগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য  ওয়েবসাইট এবং নােটিশ বাের্ড হতে জানা যাবে।

আবেদনের সময়সীমাঃ আবেদনপত্র জমাদানের সময়কাল ০২/১০/২০২২ (সকাল ১০:০০ ঘটিকা) থেকে ২৩/১০/২০২২ (বিকাল ৫:০০ টা পর্যন্ত)।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সমাজসেবা অধিদপ্তর নিয়োগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

সর্বশেষ চাকরির খবর ২০২২চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Chattogram Bondor Job

Source দৈনিক যুগান্তর

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1