The news is by your side.

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

0

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre (BPATC) একটি সংবিধিবদ্ধ প্রশিক্ষণমূলক প্রতিষ্ঠান যা সরকারি, বেসরকারি ও স্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রশিক্ষণ দিয়ে থাকে। এটি ঢাকা জেলার সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অবস্থিত। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র ১৬ পদে মোট ৯১ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, সাভার, ঢাকা-এর রাজস্বাতভুক্ত নিম্বোক্ত পদসমূহ পূরণের নিমিত্ত সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্ন লিখিত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছ।

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির পদের বিবরন-

পদের সংখ্যা: ৯১ জন

পদের নাম: অফিস সহায়ক/ফটোকপি অপারেটর/বার্তাবাহক/গ্যারেজ হেল্পার/ক্রীড়া পিয়ন/ক্লাসরুম ও লাইব্রেরি এটেন্ডেন্ট/ইলেকট্রিশিয়ান/ওয়েটার/বাবুর্চি,/কার্পেন্টার/নিরাপত্তা প্রহরী/মালী/কক্ষ বেয়ারার ও পরিচ্ছন্নতাকর্মী ।

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোর শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে এসএসসি/মাধ্যমিক স্কুল সার্টিফিকেট।
বেতন-স্কেল: গ্রেড ১৬ অনুযায়ী ৮২৫০-২০০১০ টাকা

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের নিয়োগে আবেদনের সময়সীমা: বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগে অনলাইনে আবেদন করা যাবে আগামী ২৮/১০/২০২১ ইং তারিখ থেকে। আবেদনের শেষ সময় আগামী ১১/১১/২০২১ ইং তারিখ পর্যন্ত।[ads1]

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে প্রবেশ করুন।

নিয়োগ বিজ্ঞপ্তি থেকে

See also  বিজিবি নিয়োগ ২০২২ সার্কুলার | BGB Job Circular 2022
Leave A Reply

Your email address will not be published.