The news is by your side.

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরি, বেতন ৩৮,৬৪০/- টাকা

Cantonment Public School & College Lalmonirhat

3

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ ২০২২ : ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট-এর নিম্নোক্ত পদে নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২১ জানুয়ারি ২০২২, চলমান সকল চাকরির তালিকা

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ ২০২২

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা
পদের সংখ্যা: ০১ জন
শিক্ষাগত যােগ্যতা: বাণিজ্য অনুষদের যেকোনাে বিষয়ে ২য় শ্রেণির অনার্সসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি/ সমমানের সিজিপি এ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ৪ বছর মেয়াদী ২য় শ্রেণির অনার্স ডিগ্রি। হিসাব বিজ্ঞান বিষয় ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিয়ােগের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল : ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা ।

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র ও অন্যান্য সনদপত্রের ফটোকপিসহ আবেদনপত্রের সহিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মােবাইল নম্বরসহ) সদ্য তােলা পাসপাের্ট আকারের ০২ কপি সত্যায়িত ছবি এবং ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট’-এর অনুকূলে ৮০০/- (আটশত) টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট” এই ঠিকানায় পৌছাতে হবে।

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ 2022

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ নির্বাচন পরীক্ষার তারিখ ও সময়: তারিখ: ১২ ফেব্রুয়ারি ২০২২। সময়: সকাল ১০০০ ঘটিকা। (পরীক্ষার দিন সকাল ০৮ ৩০ ঘটিকা হতে প্রবেশপত্র বিতরণ করা হবে)। যাতায়াতের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নির্বাচিত প্রার্থীকে যােগদানকালীন সময়ে ন্যূনতম ০৫ (পাঁচ) বৎসর চাকরির নিশ্চয়তাপত্র দাখিল করতে হবে।

See also  খাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার সূচি

বিমান বাংলাদেশ এয়ারলাইনসে ৭৪৯ জনের চাকরির সুযােগ

Leave A Reply

Your email address will not be published.