সেরা জবস
সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরি, বেতন ৩৮,৬৪০/- টাকা

Cantonment Public School & College Lalmonirhat

3 1,078

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ ২০২২ : ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট-এর নিম্নোক্ত পদে নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২১ জানুয়ারি ২০২২, চলমান সকল চাকরির তালিকা

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ ২০২২

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা
পদের সংখ্যা: ০১ জন
শিক্ষাগত যােগ্যতা: বাণিজ্য অনুষদের যেকোনাে বিষয়ে ২য় শ্রেণির অনার্সসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি/ সমমানের সিজিপি এ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ৪ বছর মেয়াদী ২য় শ্রেণির অনার্স ডিগ্রি। হিসাব বিজ্ঞান বিষয় ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিয়ােগের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল : ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা ।

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র ও অন্যান্য সনদপত্রের ফটোকপিসহ আবেদনপত্রের সহিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মােবাইল নম্বরসহ) সদ্য তােলা পাসপাের্ট আকারের ০২ কপি সত্যায়িত ছবি এবং ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট’-এর অনুকূলে ৮০০/- (আটশত) টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ লালমনিরহাট” এই ঠিকানায় পৌছাতে হবে।

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ 2022

লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ নির্বাচন পরীক্ষার তারিখ ও সময়: তারিখ: ১২ ফেব্রুয়ারি ২০২২। সময়: সকাল ১০০০ ঘটিকা। (পরীক্ষার দিন সকাল ০৮ ৩০ ঘটিকা হতে প্রবেশপত্র বিতরণ করা হবে)। যাতায়াতের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নির্বাচিত প্রার্থীকে যােগদানকালীন সময়ে ন্যূনতম ০৫ (পাঁচ) বৎসর চাকরির নিশ্চয়তাপত্র দাখিল করতে হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসে ৭৪৯ জনের চাকরির সুযােগ

Leave A Reply

Your email address will not be published.

x