যবিপ্রবিতে ভর্তির আবেদন ১০ নভেম্বর থেকে শুরু

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি ২০২০-২০২১ : (যবিপ্রবি ভর্তি সার্কুলার) গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা ২০২০ – ২০২১

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা ২০২০- শিক্ষার্থীরা এই ওয়েবসাইটে  https:admission.just.edu.bd প্রবেশ করে প্রদত্ত নির্দেশনা অনুযায়ী আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে, ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পাের্টস সায়েন্স বিভাগ GST দ্ভুিক্ত নয় বিধায় এ বিভাগের ক্ষেত্রে উপযুক্ত ওয়েবসাইটে প্রকাশিত পৃথক বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন ও ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

যবিপ্রবিতে ভর্তির আবেদনের তারিখ

আবেদনের সময়সীমা: ১০/১১/২০২১ খ্রি. তারিখ দুপুর ১২:০০টা হতে ২৮/১১/২০২১ খ্রি. তারিখ রাত ১১:৫৯টা পর্যন্ত। বিভিন্ন বিষয়ে স্নাতক প্রােগ্রামের মেয়াদ (ক) ০৪ (ঢার) বছর মেয়াদি সাতক(ইঞ্জিনিয়ারিং/সম্মান) (খ) ৫ (পাঁচ) বছর মেয়াদি বি, ফার্ম (প্রফেশনাল) ও ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন (প্রফেশনাল)।

যবিপ্রবিতে ভর্তির যােগ্যতা

প্রার্থীকে বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে। বিদেশি নাগরিকদেরকে এ বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল সার্ভিস সেন্টারের (ISC) মাধ্যমে আবেদন করতে হবে।

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা ২০২০

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা ২০২০-এর A ইউনিটে ফলাফলপ্রাপ্তরা প্রকৌশল ও প্রযুক্তি, জীববিজ্ঞান ও প্রযুক্তি, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি, বিজ্ঞান এবং স্বাস্থ্য বিজ্ঞান | অনুষদভুক্ত বিভাগে ভর্তির জন্য আবেদন করতে পারবেন। তবে, যেকোনাে ইউনিটে যাাপ্রাপ্ত শিক্ষার্থণ না ও সামাজিক বিজ্ঞান এবং ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত বিভাগে ভর্তির জন্য আবেদন করতে পারবেন।

যবিপ্রবি ভর্তি বিজ্ঞপ্তি ২০২০ ২০২১

আবেদনকারীদের GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ এবং বিভাগসমূহের নির্ধারিত শর্তসমূহের ভিত্তিতে চূড়ান্ত মেধা তালিকা প্রস্তুত ও প্রকাশ করা হবে।

যবিপ্রবি ভর্তি ফি – যবিপ্রবি ভর্তি সার্কুলার

প্রত্যেক অনুষদের জন্য নির্ধারিত ফি ৬৫০.০০ টাকা। সর্বমােট ৯৬০টি আসন ছাড়াও মুক্তিযােদ্ধা (FFQ), ক্ষুদ্র নৃ-গােষ্ঠী (EMQ), প্রতিবন্ধী (DQ) ও পােষ্য কোটা (Q) সংরক্ষিত থাকবে। (উ) আবেদনের বিস্তারিত যােগ্যতা ও শর্তাবলী www.just.echi.bd থেকে জানা যাবে।

যবিপ্রবি গুচ্ছ ভর্তি পরীক্ষার নির্ধারিত তারিখ ও সময়

সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Leave a Comment

x
error: Content is protected !!