The news is by your side.

স্বাস্থ্য অধিদপ্তরের ষষ্ঠ গ্রেডের মৌখিক পরিক্ষার তারিখ প্রকাশ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অধীন স্বাস্থ্য অধিদপ্তর

0

মৌখিক পরিক্ষার তারিখঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অধীন স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএসের প্রোগ্রামার (৬ষ্ঠ গ্রেড) ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (রক্ষণাবেক্ষণ প্রকৌশলী–৬ষ্ঠ গ্রেড) পদের প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় (পিএসসি)।

মৌখিক পরিক্ষার তারিখ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন -এর প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এমআইএসের প্রোগ্রামার (ষষ্ঠ গ্রেড) পদের ৪০ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা তিনটি বোর্ডে আগামী ১৯ অক্টোবর ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (রক্ষণাবেক্ষণ প্রকৌশলী–৬ষ্ঠ গ্রেড) পদের ২১ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ০২টি বোর্ডে ২০ অক্টোবর ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে।

পরিক্ষা কেন্দ্রের ঠিকানাঃ বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকায় সকাল ১০টা থেকে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অধীন স্বাস্থ্য অধিদপ্তরের ৬ষ্ঠ গ্রেডের প্রার্থীদের মৌখিক পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য কমিশনের ওয়েবসাইটে ২৭ সেপ্টেম্বর (৮০.১০৭.০১১.০০.০০.০০৭.২০১৭-৫৫৯) নম্বর স্মারকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ নৌবাহিনীতে বেসামরিক পদে ১৬৭ জনের চাকরি

See also  ইঞ্জিনিয়ারিং কলেজ/ইনস্টিটিউট ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ বি.এসসি ইঞ্জিনিয়ারিং প্রােগ্রাম ভর্তি বিজ্ঞপ্তি
Leave A Reply

Your email address will not be published.