The news is by your side.

নৌবাহিনীতে বেসামরিক পদে ১৬৭ জনের চাকরি

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার - Bangladesh navy civil job circular 2022

0

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 বেসামরিক : বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে লোকবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 বেসামরিক প্রকাশ করেছে। বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক পদে আবেদন করার আগে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 pdf সংক্রান্ত বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 বেসামরিক ভালোভাবে পড়ুন । এরপর  সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে বাংলাদেশ নৌবাহিনী  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আবেদনের প্রস্তুতি নিন।

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার

আপনি কি বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার  খুঁজছেন? সম্প্রতি- বাংলাদেশ নৌবাহিনী তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি সেরা জবস.কম ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনীচাকরির অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি,  নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র, বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ পরীক্ষার ফলাফল, বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল দেখতে ও ডাউনলোড করতে পারেন। এই সেরা জবস পোষ্টে – বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিশ্লেষণ ও পূর্ণাঙ্গ – বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপস্থাপন করা হয়েছে ।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

আরও চাকরির খবর নেত্রকোনা জেলা জজ কার্যালয়ে চাকরি

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 বেসামরিক

১। পদের নাম : জুনিয়র ইনস্ট্রাকটর
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা : কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশনস সফটওয়্যার বিষয়সহ এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাস। সংশ্লিষ্ট কাজে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে অথবা কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশনস সফটওয়্যার বিষয়সহ এসএসসি (ভকেশনাল) বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশনস সফটওয়্যার বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা বিজ্ঞান বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশনস সফটওয়্যার বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ১১,০০০-২৬,৫৯০/- টাকা ।

See also  হীড বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | HEED Bangladesh NGO Job Circular 2022

২। পদের নাম : ড্রাফটসম্যান (গ্রেড-২)
পদের সংখ্যা : ০৬ জন
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ড্রাফটম্যানশিপে দুই বছরের ট্রেড কোর্স উত্তীর্ণ হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ১১,০০০-২৬,৫৯০/- টাকা ।

৩। পদের নাম : সহকারী লিডিংম্যান
পদের সংখ্যা : ২৯ জন
আবেদন যোগ্যতা : এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাস। সংশ্লিষ্ট পদে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি বা সমমান পাসসহ স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ১০,২০০-২৪,৬৮০/- টাকা ।

৪। পদের নাম : হাইলি স্কিল্ড মিস্ত্রি
পদের সংখ্যা : ৩৭ জন
আবেদন যোগ্যতা : এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাস। সংশ্লিষ্ট পদে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি বা সমমান পাসসহ স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ১০,২০০-২৪,৬৮০/- টাকা ।

আরও চাকরির খবরপ্রাণিসম্পদ অধিদপ্তরে একাধিক পদে চাকরি

৫। পদের নাম : হাইলি স্কিল্ড (গ্রেড-১)
পদের সংখ্যা : ৩৮ জন
আবেদন যোগ্যতা : এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাস। সংশ্লিষ্ট কাজে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি বা সমমান পাসসহ স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ৯,৭০০-২৩,৪৯০/- টাকা।

৬। পদের নাম : হাইলি স্কিল্ড (গ্রেড-২)
পদের সংখ্যা : ৪৩ জন
আবেদন যোগ্যতা : এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাস। সংশ্লিষ্ট কাজে ০৬ মাসের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি বা সমমান পাসসহ স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ০২ বছরের ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে ০৬ মাসের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ৯,৩০০-২২,৪৯০/- টাকা।

See also  এজিএম পদে বসুন্ধরা গ্রুপে চাকরি | বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

৭। পদের নাম : স্কিল্ড গ্রেড
পদের সংখ্যা : ০৭ জন
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স উত্তীর্ণ অথবা এইচএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ৯,০০০-২১,৮০০/- টাকা।

৮। পদের নাম : সেমি স্কিল্ড (গ্রেড-১)
পদের সংখ্যা : ০৫ জন
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স সার্টিফিকেটধারী এবং সংশ্লিষ্ট কাজে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা অথবা এসএসসি (ভকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ৮,৮০০-২১,৩১০/- টাকা।

৯। পদের নাম : সেমি স্কিল্ড (গ্রেড-২)
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড কোর্স উত্তীর্ণ অথবা সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভকেশনাল) বা সমমান পাস।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ৮,৫০০-২০,৫৭০/- টাকা  ।

প্রার্থীর বয়স: বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 বেসামরিক আগ্রহী প্রার্থীদের বয়স ২৩ অক্টোবর ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি : অনলাইনে আবেদন ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে বাংলাদেশ  নৌবাহিনী বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তিতে নিয়োগ পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৬ নং পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৪ টাকাসহ মোট ২২৪ টাকা এবং ৭ থেকে ৯ নং পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড নাম্বার থেকে এসএমএস -এর মাধ্যমে জমা দিতে হবে।

Bangladesh navy civil job circular 2022

নৌবাহিনীতে বেসামরিক পদে চাকরি, ১৩ থেকে ১৯তম গ্রেডে পদ ১৬৭

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। সংশ্লিষ্ট ট্রেডের নাম, আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইট ও এই ওয়েবসাইটে পাওয়া যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন অথবা যেকোনো অপারেটর থেকে ০১৫০০-১২১১২১ নম্বর এ কল করা যাবে। এ ছাড়া vas.query@teletalk.com.bd এবং এই ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি এবং যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

See also  সহকারী জজ নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ, ২৫ সেপ্টেম্বর

আবেদনের সময়সীমা: ২৯ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর ২০২২, বিকেল ০৫টা পর্যন্ত।

সর্বশেষ চাকরির খবর ২০২২প্রাণিসম্পদ অধিদপ্তরে একাধিক পদে চাকরি

সেরা জবস বাংলাদেশের একটি দৈনিক অনলাইন চাকরির সংবাদপত্র যা চাকরিপ্রার্থীদের চাকরি খুঁজতে সাহায্য করে। দেশে বিনামূল্যে চাকরি খোঁজার অনেক ওয়েবসাইট রয়েছে যা আপনাকে চাকরি খোঁজার কাজটি সহজ করে দেয়। বাংলাদেশে চাকরি খোঁজার ওয়েব সাইটের মধ্য অন্যতম হলো ‘সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরা জবস‘ দেশের কর্মসংস্থান এবং সর্বশেষ চাকরির খবর সম্পর্কে জানতে ভিজিট করুন সেরা জবস.কম

Leave A Reply

Your email address will not be published.