The news is by your side.

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশ সচিবালয়, ঢাকা। www.mowca.gov.bd

0

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক ২০২২ : বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় । ঐ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া, সমাজসেবা, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ, গবেষণা, কৃষি ও পল্লিউন্নয়ন এবং সরকার কর্তৃক নির্ধারিত অন্য যে কোন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও গৌরবােজ্জ্বল ভূমিকার স্বীকৃতিস্বরূপ সরকার কর্তৃক সর্বোচ্চ ০৫ (পাঁচ) জন বাংলাদেশী নারীকে ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২’ প্রদান করা হবে।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক ২০২২

উল্লিখিত যেকোন ক্ষেত্রে অবদান রেখেছেন এমন বাংলাদেশী নারীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আপনার যদি রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া, সমাজসেবা, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ, গবেষণা, কৃষি ও পল্লিউন্নয়ন এবং সরকার কর্তৃক নির্ধারিত অন্য যে কোন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান থাকে তাহলে আবেদন করুন ।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক নীতিমালা- ২০২১’ এবং আবেদনপত্রের নির্ধারিত ছক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mowca.gov.bd) এবং জাতীয় মহিলা সংস্থার ওয়েবসাইট (www.jms.gov.bd) থেকে সংগ্রহ করা যাবে। নির্ধারিত ছক’ ব্যতিত অন্য কোন ‘ছক’-এ আবেদন গ্রহণ করা হবে না ।

আগ্রহী প্রার্থীদের পদক প্রাপ্তির ক্ষেত্র উল্লেখপূর্বক আগামী ০৮ মার্চ ২০২২ তারিখের মধ্যে নির্ধারিত ছক অনুযায়ী আবেদনের সফট কপি ই-মেইলে [sasadmn2@gmail.com] (Nikosh ফন্টে MS Word File-এ)] এবং ডাকযােগে/সরাসরি ০২ (দুই) সেট হার্ড কপি সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট বৃত্তি অনলাইন আবেদন শুরু ৯ জানুয়ারি

See also  এসিআই মটরসের শোরুমে 'কোঅর্ডিনেশন এক্সিকিউটিভ' পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.