The news is by your side.

ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

CGDF Teletalk Admit Card 2022

0

ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের মৌখিক পরীক্ষার সময়সূচি : ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর ২০তম গ্রেডের নিরাপত্তা প্রহরী, অফিস সহায়ক ও পরিচ্ছন্নকর্মী পদে মৌখিক পরীক্ষার তারিখসহ সময়সূচি প্রকাশ হয়েছে । ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর ২০তম গ্রেডের নিরাপত্তা প্রহরী ও অফিস সহায়ক পদে নিয়ােগের নিমিত্ত গত ০১ জানুয়ারি ২০২২ তারিখে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে যথাক্রমে নিরাপত্তা প্রহরী পদে মােট ৮৫ (পঁচাশি) জন ও অফিস সহায়ক পদে মােট ১৬২ (একশত বাষট্টি) জন পরীক্ষার্থীকে মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ ঘােষণা করা হয়।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকেসরকারি ১৮টি নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসে জড়িত মাহবুবা নাসরিনসহ গ্রেপ্তার ১০

ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের মৌখিক পরীক্ষার সময়সূচি

উভয় পদে উত্তীর্ণ প্রার্থীগণ এবং পরিচ্ছন্নকর্মী পদে আবেদনকারী ১১৭ (একশত সতের) জন প্রার্থীর মৌখিক পরীক্ষা নিমোক্ত সময়সূচী অনুসারে অনুষ্ঠিত হবে।

পরীক্ষার স্থান: সিজিডিএফ এর কার্যালয় (৪র্থ তলা), ১ম ১২ তলা সরকারি অফিস ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রােল নম্বর মৌখিক পরীক্ষা বিষয়ক বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন ।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুসরনীয় নির্দেশনা এবং শর্তাবলীঃ১।
মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে নির্ধারিত সময়ের ১ (এক) ঘন্টা পূর্বে উপস্থিত হয়ে অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টহার্ডকপিসহ বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদপত্রের মূলকপি, স্থায়ী ঠিকানা সমর্থনে জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ ও জাতীয়তা/নাগরিকত্ব সনদ এর মূলকপি প্রদর্শন করতে হবে এবং সকল সনদপত্রের এক সেট ছায়ালিপি অনুন্য ৯ম গ্রেড বা তদুর্ধ্ব পর্যায়ের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়নসহ দাখিল করতে হবে।

See also  প্রাণিসম্পদ অধিদপ্তরে একাধিক পদে চাকরি

CGDF Teletalk Admit Card 2022

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নতুন করে কোনাে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে বিবেচিত হবে। এজন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কোন প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বিনষ্ট হলে/চুরি হয়ে গেলে এই ওয়েবলিংক থেকে পুনরায় ডাউনলোড করা যাবে।

মৌখিক পরীক্ষার সময় মূল প্রবেশপত্র এবং নিয়ােগ বিজ্ঞপ্তির ক্রমিক নং- ৯ (খ) এ বর্ণিত কাগজপত্রাদি মৌখিক পরীক্ষার সময় উল্লিখিত কাগজপত্রের মূল কপিসহ প্রতিটির ০১ টি করে সত্যায়িত কপি অবশ্যই সঙ্গে আনতে হবে।

CGDF Exam Date 2022 – ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট

বীর মুক্তিযােদ্ধার পুত্র/কন্যা প্রার্থী যারা সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছরের সুবিধা গ্রহণ করতে ইচ্ছুক তাদেরকে নিয়ােগ বিজ্ঞপ্তির অনুসরনীয় শর্তাবলীর ক্রমিক নং-৯ (খ) (viii) | এ বর্ণিত তথ্যাদি, কাগজপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং ১ (এক) সেট ছায়ালিপি ৯ম গ্রেড বা তদুর্ধ পর্যায়ের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়নসহ দাখিল করতে প্রার্থীর স্বাক্ষরযুক্ত এবং ৯ম গ্রেড বা তদুর্ধ পর্যায়ের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়নকৃত ২ (দুই) কপি পাসপাের্ট সাইজের ছবি দাখিল করতে হবে। সেলফি/Edited | ছবি গ্রহণযোগ্য নয়।

কোনাে প্রার্থীর সংশ্লিষ্ট নিয়ােগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনাে শর্তের গুরুতর (Substantive) ঘাটতি পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে, কোনো জাল সার্টিফিকেট দাখিল করলে, অসদুপায় অবলম্বন করলে, প্রতারণার আশ্রয় নিলে বা আবেদনপত্রে গুরুতর ভুটি বা ঘাটতি পরিলক্ষিত হলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনাে পর্যায়ে উক্ত প্রার্থীর প্রার্থিতা বাতিল হিসেবে গণ্য হবে।

Defence Finance Department Exam Date 2022

মৌখিক পরীক্ষার দিন পরীক্ষা কেন্দ্রে মােবাইল ফোন বা অন্য কোনাে ডিজিটাল ডিভাইস নিয়ে প্রবেশ ও ব্যবহার সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কোনােভাবেই সিজিডিএফ কার্যালয়ের কোনাে কর্মচারীর সাথে আলােচনা বা আলাপচারিতায় জড়িত হওয়া যাবে না।

See also  বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর নিয়োগ পরিক্ষা

চাকরি প্রাপ্তির ক্ষেত্রে কোনরূপ তদবির কিংবা কোনো প্রকার আর্থিক লেনদেন প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোভিড-১৯ সংক্রমণ প্রতিরােধে সার্বক্ষণিক মাঙ্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি পরিপালন করতে হবে। কোভিড়-১৯ পরিস্থিতি বিবেচনায় এবং সরকার কর্তৃক জারিকৃত নির্দেশাবলী অনুসরণ বা অনিবার্য কারণে কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচি বাতিল/পরিবর্তন করার পূর্ণ ক্ষমতা রাখে।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকেপ্রথম আলো চাকরি বাকরি ২৮ জানুয়ারি ২০২২ | Prothom Alo Chakri Bakrir 28 january 2022

Leave A Reply

Your email address will not be published.