The news is by your side.

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একাাধিক পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে

0

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক নিয়োগের লক্ষ্যে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে একাধিক বিভাগে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

১। বিভাগের নাম: ফার্মেসি
পদের নাম পদ সংখ্যা: অধ্যাপক (০১- স্থায়ী)

২। বিভাগের নাম: অর্থনীতি বিভাগ
পদের নাম ও পদ সংখ্যা: অধ্যাপক (০১- স্থায়ী) ও সহকারী অধ্যাপক (একটি—স্থায়ী)

৩। বিভাগের নাম: হিসাববিজ্ঞান বিভাগ
পদের নাম ও পদ সংখ্যা: অধ্যাপক (০১- স্থায়ী) ও প্রভাষক (একটি—স্থায়ী)

সহকারী অধ্যাপক: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা
প্রভাষক: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যোগ্যতা ও প্রয়োজনীয় তথ্য জানতে অফিসিয়াল নিয়োগ চিত্রটি দেখুন

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

আবেদন পদ্ধতি: উপরিউক্ত পদের নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ এবং আবেদনপত্রের নির্ধারিত ফরম ব্যক্তিগতভাবে অথবা বিশ্ববিদ্যালয়ের Website থেকে অথবা ১০ টাকার অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে অফিস চলাকালীন সংগ্রহ করা যাবে। অবশ্যই বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ১০ সেট আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে/সরাসরি পাঠাতে হবে। আবেদনে স্থায়ী ও যোগাযোগের ঠিকানা ও মুঠোফোন নম্বর স্পষ্টভাবে লিখতে হবে।

আবেদন ফি: ভাইস চ্যান্সেলর, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২-এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড, মাভাবিপ্রবি শাখা, সন্তোষ, টাঙ্গাইল-এর ওপর আবেদন ফি বাবদ সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ৮০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের সাথে যা প্রয়োজন: প্রার্থীর সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত ছবি, মার্কশিট/ট্রান্সক্রিপ্ট, সার্টিফিকেট, গবেষণামূলক প্রকাশনার কপি, অভিজ্ঞতার প্রমাণপত্র, জাতীয় পরিচয়পত্র, চারিত্রিক সনদপত্রের সত্যায়িত অনুলিপি প্রতিটি সেটের সঙ্গে সংযুক্ত করতে হবে। বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত ডিগ্রি এবং সিজিপিএর ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়/বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক সমতা বিধানের সনদ আবেদনের সঙ্গে জমা দিতে হবে।

See also  যশোর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২২ | Jessore DC office Job 2022

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২।

আবেদনের শেষ সময়সীমা: ২৬ জুন ২০২২ তারিখ।

Leave A Reply

Your email address will not be published.