The news is by your side.

১৩৪ জনকে চাকরি দেবে বিটিভি, আবেদন ফি ২২৩

Bangladesh Television, Web Based Recruitment

0

বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : BTV Job Circular 2023 PDF বাংলাদেশ টেলিভিশন, সাধারণত বিটিভি নামে পরিচিত বাংলাদেশের রাষ্ট্রীয় টেলিভিশন সংস্থা। বাংলাদেশ টেলিভিশন বিটিভি মূলে ১৯৬৪ সালে পাকিস্তান টেলিভিশন কর্পোরেশনের পূর্ব পাকিস্তান বিভাগ হিসেবে স্থাপিত হয়। বাংলাদেশ টেলিভিশন বিটিভি বিশ্বের প্রাচীনতম বাংলা ভাষার টেলিভিশন সংস্থা, বাংলাদেশ টেলিভিশন বিটিভি সরকার মালিকানাধীন এবং পরিচালিত। সম্প্রতি বিভিন্ন ক্যাটাগরিতে একাধিক পদে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি চাইলে বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – এর অফিসিয়াল PDF ডাউনলোড করতে পারবেন। অনলাইনে আবেদনের ওয়েবলিংক এই জবস পোষ্টে সংযুক্ত করা হয়েছে । আবেদন ফরম এবং Admit Card Download করতে পারবেন । আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, পদের নাম, পদের সংখ্যা, বয়সসীমা, বেতন-স্কেলসহ প্রয়োজনীয় সমস্ত তথ্য জানতে সংযুক্ত নিয়োগ সার্কুলার ২০২৩ অথবা BTV Job Circular 2023 PDF দেখুন ।

বাংলাদেশ টেলিভিশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন। এই আটিক্যালে বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে প্রয়োজনীয় নিয়োগ তথ্য, আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদন ফি, বেতন ও সুযোগ সুবিধাসহ আবেদনের শুরু ও শেষ তারিখ জানতে পারবেন ।

বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ টেলিভিশন বিটিভি
চাকরির ধরন সরকারি চাকরি
পদের নাম বিজ্ঞপ্তিতে দেখুন
পদের সংখ্যা একাধিক
আবেদন যোগ্যতা পদভেদে ভিন্ন
আবেদন পদ্ধতি অনলাইন/ডাকযোগ
অফিসিয়াল ওয়েব www.btv.gov.bd
আবেদনের সময়সীমা ৩০.০৫.২০২৩ খ্রি. বিকাল ৫:০০ টা

BTV Job Circular 2023 PDF

[wp-embedder-pack width=”80%” height=”300px” download=”all” download-text=”BTV Job Circular 2023 PDF” attachment_id=”60035″ /]

আবেদন ফি : বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ পরীক্ষার ফি এবং সার্ভিস চার্জ বাবদ ক্রমিক নং- ১ ও ২ এ বর্ণিত পদের জন্য ৩৩৪/- টাকা, ক্রমিক নং ৩-২৩ এ বর্ণিত পদসমূহের জন্য ২২৩/-  টাকা এবং ক্রমিক নং ২৪-৩১ এ বর্ণিত পদসমূহের জন্য ১১২/- টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, Online -এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বয়সসীমা : ৩০.০৫.২০২৩ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের পুত্র-কন্যা (নাতি-নাতনি)-এর ক্ষেত্রে বয়সসীমা বিজ্ঞপ্তির ৪ নং কলামের বর্ণনা অনুযায়ী হবে। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২.০৯.২০২২ তারিখের স্মারক মোতাবেক আবেদনকারীর বয়স ২৫.০৩.২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণও আবেদন করার যোগ্য হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা। ক্রমিক নং ১৩ ও ১৪ এর ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। চাকরিরত সকল প্রার্থীদের সকল শর্তপূরণ সাপেক্ষে আবেদন ফরম পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক চিহ্ন দিতে হবে।

অন্যদের ক্ষেত্রে এ শর্ত প্রযোজ্য হবে না। যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র অবশ্যই মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণ করা হবে না।

Bangladesh Television, Web Based Recruitment

আবেদন পদ্ধতি : বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://btv.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://btv.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

[better-ads type=”banner” banner=”55290″ campaign=”none” count=”2″ columns=”1″ orderby=”rand” order=”ASC” align=”center” show-caption=”1″ lazy-load=””][/better-ads]

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবে।

তবে কারিগরি পদসমূহে ব্যবহারিক পরীক্ষায় (প্রযোজ্য ক্ষেত্রে) উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বাংলাদেশ টেলিভিশনের ওয়েবসাইট www.btv.gov.bd এ পাওয়া যাবে।

Bangladesh Television Job Circular 2023

নিয়োগে সরকারের প্রচলিত বিধি-বিধান ও কোটা নীতি অনুসরণ করা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে যে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

BTV Teletalk Apply Online, Admit Card, Exam Date 2023

আবেদনের সময়সীমা : বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ পরীক্ষার আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০২.০৫.২০২৩ খ্রি. সকাল- ৯:০০ টা Online -এ আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়: ৩০.০৫.২০২৩ খ্রি. বিকাল ৫:০০ টা ।

আরও পড়ুনবিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ১১ পদে ১২৬ জনের চাকরি

Source btv.teletalk.com.bd
Leave A Reply

Your email address will not be published.