গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

0 145

গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ : Engineering University Girls’ School & College ইনজিনিয়ারিং ইউনিভারসিটি গার্লস স্কুল এন্ড কলেজ বুয়েট ক্যাম্পাস ২০২২ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ 2022 শিক্ষাবর্ষে অত্র প্রতিষ্ঠানে মাউশি-এর নিয়মানুযায়ী ১ম শ্রেণি, ৩য় শ্রেণি, ৬ষ্ঠ শ্রেণি, ৭ম শ্রেণি, ৮ম শ্রেণি ৯ম শ্রেণি শ্রেণিতে ছাত্রী ভর্তি করা হবে। ইনজিনিয়ারিং ইউনিভারসিটি গার্লস স্কুল এন্ড কলেজ ২০২২ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তিটি দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত হয়। গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২, অনলাইনে ফরম পূরণ করাসহ বিস্তারিত তথ্য নিচে দেয়া হলো।

গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি তথ্য ২০২২

ক্রমিক নংশ্রেণিশূন্য আসন সংখ্যা
১ম শ্রেণি১০
৩য় শ্রেণি১০
৬ষ্ঠ শ্রেণি৬০
৭ম শ্রেণি১৫
৮ম শ্রেণি১৫
৯ম শ্রেণি১৫ (বিজ্ঞান-৫, মানবিক-৫ ও ব্যবসায় শিক্ষা-৫)
ইনজিনিয়ারিং ইউনিভারসিটি গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

ইনজিনিয়ারিং ইউনিভারসিটি ২০২২ শিক্ষাবর্ষে আবেদনের সময়ঃ ২৫ নভেম্বর ২০২১ তারিখ সকাল ১১.০০ মিনিট থেকে ০৮ ডিসেম্র ২০২১ তারিখ বিকাল ৫.০০ মিনিট পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে।

গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ অনলাইন ফরম

ওয়েব সাইট ঠিকানাঃ http://gsa.teletalk.com.bd এ প্রবেশ করে অনলাইনে ফরম পূরণ করা যাবে। > ক্যাচমেন্ট এরিয়াঃ প্রতিষ্ঠানটি চকবাজার থানার অন্তর্ভুক্ত। চকবাজার থানাসহ লালবাগ থানা, শাহবাগ থানা ও নিউমার্কেট থানা এলাকায় বসবাসকারী অভিভাবকগণের কন্যা সন্তান আবেদন করতে পারবে।

গার্লস স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ চূড়ান্ত ফলাফল

চূড়ান্ত ফলাফলঃ ১৯/১২/২০২১ তারিখ অনলাইনে লটারীর মাধমে ভর্তির জন্য ছাত্রী নির্বাচন করা হবে। ২০/১২/২০২১ তারিখ অত্র প্রতিষ্ঠানের নােটিশ বাের্ড ও ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে। ছাত্রীদের ভর্তির তারিখ সময়মতাে জানানাে হবে।

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম