বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট ‘বৈজ্ঞানিক কর্মকর্তা’পদে চাকরি

0 68

বৈজ্ঞানিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই), ঈশ্বরদী, পাবনা এর রাজস্ব খাতে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে অনলাইনে http://bsri.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহবান জানিয়ে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।BSRI Job Circular 2022 অনুসারে উক্ত পদে যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদনের সুযোগ রয়েছে আপনারও, তাই আগ্রহ ও যোগ্যতা থাকলে আজই আবেদন করুন।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা (Scientific Officer)
পদের সংখ্যা: ০৪টি
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বিএসসি/বিএজি (কৃষি বিজ্ঞান কৃষি অর্থনীতি/কৃষি প্রকৌশল) অথবা কৃষি পরিসংখ্যানে স্নাতকোত্তর ডিগ্রী অথবা রসায়ন/ফলিত রসায়ন/উদ্ভিদ বিজ্ঞান/পরিসংখ্যানে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রী; এবং শিক্ষা জীবনের সকল স্তরে অন্যন দ্বিতীয় বিভাগ/শ্রেণী থাকিতে হইবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বৎসর ।
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০/- (গ্রেড-৯)

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২৬ জুলাই ২০১২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। বিএসআরআই রাজস্বখাতে চাকুরীতে নিয়ােজিত আছেনএইরূপ বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য হবে। শুধু মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।

আবেদন যেভাবে: বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটে ‘বৈজ্ঞানিক কর্মকর্তা’ পদে আবেদন পদ্ধতি ও বিস্তারিতপাওয়া যাবে অফিসিয়াল এই ওয়েবসাইটে www.bsri.gov.bd প্রবেশ করে ।

Sherajobs.com

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page