The news is by your side.

বাংলাদেশ চা বাগানে চাকরির সুযোগ

2

বাংলাদেশ চা বাগান নিয়োগ ২০২২ একটি বৃহৎ চা বাগানের অডিট ও কমপ্লায়েন্সের প্রধান। একটি অডিট ফার্ম থেকে চা বাগানে প্রকৃত অডিট অভিজ্ঞতা অত্যন্ত পছন্দ করা হবে। কন্ট্রোল এবং ফাইন্যান্সে চা বাগানে বা চা বাগানে কাজের অভিজ্ঞতা গ্রহণযোগ্য হবে। দায়িত্বপ্রাপ্তরা সরাসরি চেয়ারম্যানকে রিপোর্ট করবেন। অনুগ্রহ করে আবেদন করুন যারা প্রকৃতপক্ষে অভ্যন্তরীণ নিরীক্ষা, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ এবং সম্মতিতে অভিজ্ঞ এবং একটি বড় অপারেশনের জন্য এবং মৌলভীবাজার, সিলেটে অবস্থিত ।

বাংলাদেশ চা বাগান নিয়োগ ২০২২

বাংলাদেশ চা বাগান নিয়োগ ২০২২ : সিলেটের মৌলভীবাজারে একটি বড় চা-বাগানে জনবল নিয়োগর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ চা বোর্ডে ‘অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট’ পদে লোকবল নিয়োগ দেওয়া হবে বাংলাদেশ চা বাগান নিয়োগ ২০২২ অনুসারে যোগ্যতা পুরণ সাপেক্ষে আপনি আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের ১১ জুন ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।।

পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস স্টাডিজে স্নাতক ডিগ্রিসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিসহ এসিএ/সিএ/সিএমএ/এসিএমএ কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে। চা-বাগানে অডিট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অডিট অ্যান্ড অ্যাসুরেন্স সার্ভিসেস, অডিট ইনভেস্টিগেশন, কমপ্ল্যায়েন্স অডিট, প্রকিউরমেন্ট প্রসেস, এসওপি ডেভেলপমেন্টে দক্ষ হতে হবে। ম্যানুফ্যাকচারিং (এফএমসিজি) ও চা-বাগানের কাজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। টি এস্টেটে থাকার মানসিকতা থাকতে হবে।

বাংলাদেশ চা বাগানে চাকরি ২০২২

বয়সসীমা: ৩৫ থেকে ৫০ বছর
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: মৌলভীবাজার (শ্রীমঙ্গল)
অন্যান্য সুবিধা: চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বেতন পর্যালোচনা: বার্ষিক, উত্সব বোনাস ২টি (বার্ষিক), সঠিক প্রার্থীকে চিকিৎসা সুবিধা এবং শিশু শিক্ষা ভাতা সহ ভৃত্যদের সাথে সম্পূর্ণ সজ্জিত বাংলো প্রদান করা হবে।

See also  প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চা বাগান নিয়োগ ২০২২

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবলিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply অনলাইনে ক্লিক করে আবেদন করতে পারবেন ।

আবেদনের সময়সীমা: আগামী ১১ জুন ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।

Source bdjobs
Via সেরাজবস ডট কম
2 Comments
  1. […] আরও পড়ুন বাংলাদেশ চা বাগানে চাকরির সুযোগ […]

  2. […] আরও পড়ুন বাংলাদেশ চা বাগানে চাকরির সুযোগ […]

Leave A Reply

Your email address will not be published.