The news is by your side.

বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে চাকরির সুযোগ

বরিশাল দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

বরিশাল দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :, মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল, বরিশাল-এ জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী সরকারি বিধি মােতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য ভাতাদিসহ অস্থায়ী ভিত্তিতে নিম্ন বর্ণিত শূণ্য পদে সরাসরি নিয়ােগের জন্য উপযুক্ত প্রার্থী বাছাইয়ের নিমিত্ত নিম্নলিখিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান জানিয়ে বরিশাল দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

বরিশাল দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: স্টেনাে টাইপিস্ট – কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । সাটলিপিতে প্রতিমিনিটে ইংরেজীতে ১০০ শব্দ এবং বাংলায় ৮০ শব্দ এবং টাইপে প্রতিমিনিটে ইংরেজীতে ৩৫ শব্দ এবং বাংলায় ৩০ শব্দ গতি সম্পন্ন হতে হবে।
বেতন-স্কেল: ১০,২০০-২৪,৬৮০/- টাকা

অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ২য় আদালত এর কার্যালয়, বরিশাল

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা ০১/০৭/২০২২ খ্রিঃ তারিখে ১৮ (আঠার) হতে ৩০ (ত্রিশ) বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা বা শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/পােষ্য/নাতিনাতনি হলে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিল যােগ্য। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

বরিশাল জেলা ও দায়রা জজ আদালত

পদে নিয়ােগের ক্ষেত্রে প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে “সভাপতি, কর্মচারী নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি, মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল, বরিশাল ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ২য় আদালত, বরিশাল” বরাবর আবেদন করতে হবে।

দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের ঠিকানা: প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্রটি একটি খামে ভরে আগামী ১৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ৩.০০ ঘটিকার মধ্যে সভাপতি, কর্মচারী নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি, মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল, বরিশাল ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ২য় আদালত, বরিশাল এই ঠিকানায় ডাকযােগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পৌছতে হবে।

See also  নাসা গ্রুপে 'এক্সিকিউটিভ ডিরেক্টর' পদে চাকরি

আবেদনের সময়সীমা: ১৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ ।

Source ই-বাংলাদেশ প্রতিদিন
Leave A Reply

Your email address will not be published.