The news is by your side.

বগুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চাকরি

Security/Protective Services

0

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া বিভিন্ন পদে জনবল নিয়োগ দিবে। এই ব্লগ পোস্টে, আমরা নির্বাহী অফিসারের কার্যালয় বগুড়া নিয়োগ ২০২২ -সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি মনে করেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে শেষসময়ের জন্য অপেক্ষো না করে, আজই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনের প্রস্তুতি নিন ।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : একটি চাকরি খুঁজে পাওয়া যথেষ্ট কঠিন, কিন্তু এটি আরও কঠিন হতে পারে যদি আপনি কোন চাকরির ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন চাকরির খবর প্রকাশ হয় তা না জানেন। সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা sherajobs.com বাংলাদের জনপ্রিয় সরকারি বেসরকারির আপডেট নিয়োগ তথ্য প্রকাশ করে থাকে। তাই আপনি যদি চাকরি প্রত্যাশী হন তাহলে প্রতিদিন সেরা জবস ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

বগুড়া  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগের অধিনে শাজাহানপুর উপজেলার বর্ণিত ইউনিয়ন পরিষদের মহল্লাদার (গ্রাম পুলিশ) শূন্য পদে লােক নিয়োগের জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন/ওয়ার্ডের স্থায়ী বাসিন্দাদের | নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে চাকরির নির্ধারিত আবেদন ফরমে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান জানিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । পদগুলোয় যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও ।

See also  ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Us Bangla Airlines Career 2023

বগুড়া  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চাকরি

কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদ খুজে নিবেন এবং আপনার আবেদন প্রক্রিয়াটিকে যতটা সম্ভব মসৃণ করতে হয় সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

বয়সসীমা: ৩০/০৬/২০১৭ খ্রি. তারিখে প্রার্থীর বয়স ২০-৩বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা ওয়ারিশদের ক্ষেত্রে। বয়স ২০-৩২ বছর পর্যন্ত। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নহে।

আবেদন যেভাবে: আবেদনের জন্য নির্ধারিত ফরম এ কার্যালয়ের এই (shajahanpur.bogra.gov.bd)- ওয়েবসাইটে পাওয়া যাবে ।

Chakrir Khobor 2023 Today :সড়ক পরিবহন কর্পোরেশনে ‘ড্রাইভার’ পদে ১০০ জনের চাকরি

Source দৈনিক করতোয়া
Leave A Reply

Your email address will not be published.