সড়ক পরিবহন কর্পোরেশনে ‘ড্রাইভার’ পদে ১০০ জনের চাকরি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার - driving/motor technician job description

0
Rate this post

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : brtc job circular 2022 apply সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ২১, রাজউক এভিনিউ, ঢাকা-১০০০ www.brtc.gov.bd বাস/ট্রাক চালক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)-এর অধীনে অস্থায়ী ভিত্তিতে বাস ও ট্রাকের জন্য ১০০ জন শূন্য পদে চালক/ ড্রাইভার নিয়ােগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে সাদা কাগজে দরখাস্ত আহবান জানিয়ে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :  সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বাস/ট্রাক চালক পদসমূহে যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও।   এই ব্লগ পোস্টে, আমরা road transport and highways division bangladesh JOB  -সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। BRTC Job Circular 2022 -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে ।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ 2022

পদের নাম: অপারেটর গ্রেড-সি (বাস/ট্রাক চালক)
পদের সংখ্যা: ১০০ জন
আবেদন যোগ্যতা: নূন্যতম অষ্টম শ্রেণি পাশ হতে হবে। বৈধ পেশাদার ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ি চালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রাথমিকভাবে নির্বাচিত হওয়ার পর বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনষ্টিটিউট, গাজীপুর থেকে ভারী যান চালনার উপর কমপক্ষে ১৫ দিনের প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। আগ্রহীদের অবশ্যই মেডিকেল টেষ্ট ও ডােপ টেষ্টে যােগ্য বিবেচিত হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০- ২২,৪৯০/- ও অন্যান্য আর্থিক সুবিধা রয়েছে ।

সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন ফি: চেয়ারম্যান বিআরটিসি’ বিআরটিসি ভবন, ২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০ এর বরাবরে যে কোন বাণিজ্যিক ব্যাংক হতে ২০০/- (দুইশত) টাকার। ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযােগ্য) সংযুক্ত করতে হবে।

  • চূড়ান্তভাবে নিয়ােগ প্রাপ্তদের জামানত বাবদ ১০,০০০ (দশ হাজার) টাকা বিআরটিসি হিসাব বিভাগে জমা প্রদান করতে হবে।

বিআরটিসি জব সার্কুলার 2022 পিডিএফ ডাউনলোড

বিআরটিসি জব সার্কুলার 2022 পিডিএফ ডাউনলোড

BRTC Job Circular 2022

আবেদন যেভাবে: আবেদনপত্র আগামী ২৮ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখের মধ্যে অফিস চলাকালীন দপ্তরে সরাসরি কুরিয়ার সার্ভিস/ডাকযােগে মােহাম্মদ সাইদুর রহমান জেনারেল ম্যানেজার (প্রশাঃ ও পার্সোঃ) ও সদস্য-সচিব নিয়ােগ ও পদোন্নতি কমিটি  বরাবর পৌছাতে হবে।

আবেদনের সময়সীমা: ২৮ আগষ্ট ২০২২ তারিখ ।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ সড়ক পরিবহন কর্পোরেশন

Job description : ডিএপি ফার্টিলাইজার কোম্পানীতে ১৮ পদে ৯৪ জনের চাকরি

Source দৈনিক ইত্তেফাক

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page