The news is by your side.

বগুড়া জেলা পরিষদে একাধিক পদে চাকরি

0

বগুড়া জেলা পরিষদ নিয়োগ ২০২২ : স্থানীয় সরকার বিভাগ (জেলা পরিষদ শাখা), বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর স্মারক নং-৪৬.০০, ০০০০, ০৪২. ১১.০০৩.১৭.৪০৯, তারিখ: ০৩-০৩-২০২২এবং স্মারক নং-৪৬.০০.০০০০.০৪২.১১.০০৩.১৭.১৯৪,তারিখ: ১৯-০১-২০২২মূলে ছাড়পত্র মােতাবেক বগুড়া জেলা পরিষদের নিম্নবর্ণিত শূন্যপদসমূহে নিয়ােগের নিমিত্ত I নিম্নবর্ণিত শর্তে Online- এ (http://zpbogura.teletalk.com.bd ওয়েব সাইটে) আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। (সনদপত্র বা অন্য কোন দলিলাদি সংযুক্ত করতে হবে না)। অনলাইন (online) ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না ।

বগুড়া জেলা পরিষদ নিয়োগ ২০২২

পদের নামঃ হিসাব রক্ষক
পদের সংখ্যাঃ ০১টি
আবেদন যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্যে ২য় শ্রেণিতে স্নাতক ডিগ্রী ।
বেতন ও গ্রেডঃ ১০২০০-২৪৬৮০/- টাকা (গ্রেড-১৪)

পদের নামঃ পরিবহন চালক (ড্রাইভার)
পদের সংখ্যাঃ ০১টি
আবেদন যোগ্যতাঃ অষ্টম শ্রেণির স্কুল সার্টিফিকেট/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হালকা যান চালনায় বৈধ লাইসেন্স থাকতে হবে।
বেতন ও গ্রেডঃ ৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)

পদের নামঃ ডুপ্লিকেটিং মেশিন অপারেটর-কাম-দপ্তরী
পদের সংখ্যাঃ ০১টি
আবেদন যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট অথবা সমমানের শিক্ষাগত যােগ্যতা তৎসহ মেশিন চালানাের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।
বেতন ও গ্রেডঃ ৮৮০০-২১৩১৭ /- (গ্রেড-১৮)

পদের নামঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ০২টি
আবেদন যোগ্যতাঃ অষ্টম শ্রেণি স্কুল সার্টিফিকেট/সমমান পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন ও গ্রেডঃ ৮২৫০-২০০১৪/- (গ্রেড-২০)

বগুড়া জেলা পরিষদ নিয়োগ ২০২২

আবেদন যেভাবেঃ বগুড়া জেলা পরিষদ বিস্তারিত তথ্য ও শর্তাবলী বগুড়া জেলা পরিষদের http://zp.bogra.gov.bd ওয়েবসাইটে। এবং http://zpbogura.teletalk.com.bd অথবা QR code স্ক্যানের মাধ্যমে বাংলাদেশের যার একমাত্র রাষ্ট্রীয় মােবাইল অপারেটর টেলিটকের জবপাের্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও পাওয়া যাবে ।

বগুড়া জেলা পরিষদ চাকরির নিয়োগ

আবেদনের সময়সীমা ও আবেদন ফিঃ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২০-০৬-২০২২খ্র. সকাল। ১০.০০ টা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৮ জুলাই ২০২২ বিকাল ৫.০০টা। উক্ত সময়সীমার মধ্যে USER ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এআবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে Teletalk pre-paid mobile এসএমএস এর মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবেন।

See also  Attract Sales And Profits
Leave A Reply

Your email address will not be published.