The news is by your side.

প্রাণ-আরএফএল গ্রুপে চাকরির সুযোগ

প্রাণ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Pran-Group Job Circular 2023

1

প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Pran-RFL Group Job Circular 2023 শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ গ্রুপ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন চাকরির সুযোগের জন্য প্রতিভাবান, অনুপ্রাণিত এবং গতিশীল পেশাদারদের সন্ধানে প্রায়ই Pran-RFL Group Job Circular 2023 প্রকাশ করে থাকে । শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ গ্রুপ যোগ্য প্রার্থীদের অবশ্যই উপযুক্ত যোগ্যতা থাকতে হবে । অতিরিক্ত দক্ষতা যা পদগুলোয় আবেদনে অগ্রাধিকার করতে পারে।

সম্পর্কিত সর্বশেষ প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পেতে এই লিংকে প্রবেশ করুন

প্রাণ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি প্রাণ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির শেষ তারিখ, প্রাণ কোম্পানি নিয়োগ ২০২৩ সার্কুলার , অফিসিয়াল ওয়েবসাইট এবং Sherajobs.Com-এ অন্যান্য বিবরণ দেখতে পারেন। Pran-Group Job Circular 2023 পদ সম্পর্কে সম্পূর্ণ বিশদ বিবরণ Sherajobs.Com -এ দেওয়া হয়েছে।

Pran-Group Job Circular 2023

আপনি যদি 2023 সালে চাকরির শূন্যপদ খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। আরএফএল গ্রুপ কাজের সুযোগের বিস্তৃত পরিসর রয়েছে এবং আপনি কোন পদটি খুঁজছেন সে সম্পর্কে স্পষ্ট হওয়া গুরুত্বপূর্ণ। এই কারণেই আপনি যখন চাকরি খুঁজছেন তখন বিশদ কাজের প্রয়োজনীয়তা থাকা অপরিহার্য। ভূমিকার জন্য আপনার প্রয়োজনীয় দক্ষতা, যোগ্যতা এবং অভিজ্ঞতা বিবেচনা করুন।

প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি

প্রতিষ্ঠানের নাম: প্রাণ-আরএফএল গ্রুপ
পদের নাম: সিনিয়র মার্চেন্ডাইজার
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: বিএসসি (টেক্সটাইল)
অভিজ্ঞতা/দক্ষতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর বয়স: ২৫-৪০ বছর
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কর্মস্থল : নরসিংদী

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ সুবিধা : কোম্পানির নীতি অনুযায়ী প্রধান করা হবে ।

প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির আবেদন

প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির আবেদন প্রক্রিয়া দীর্ঘ এবং কঠিন হতে পারে, তবে প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। সঠিক নিয়মে আবেদন করতে যে বিষয়গুলোতে মনযোগ দেয়া প্রয়োজন তা হলো:

  • আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করা।
  • চাকরির পোস্টিং মনোযোগ সহকারে পড়া ।
  • আপনি আবেদন যোগ্যতা পূরণ করছেন তা নিশ্চিত হওয়া।
  • কিভাবে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করা।
  • সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করা।
  • আপনার আবেদন জমা দেওয়ার আগে প্রুফরিড করা ।
See also  বাংলালিংকে একাধিক পদে চাকরির সুযোগ

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর আবেদনের সময়সীমা দ্রুত এগিয়ে আসছে এবং আবেদনপত্র শুধুমাত্র শেষ তারিখ পর্যন্ত গ্রহণ করা হবে। যারা পদের জন্য নির্বাচিত হবেন তাদের ইন্টারভিউয়ের জন্য আমন্ত্রন ও যোগাযোগ করা হবে। প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ  বিজ্ঞপ্তি এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে উল্লেখ্য তথ্যগুলো মনযোগ দিয়ে পড়ুন ।

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ ২০২৩

বাংলাদেশের সর্বাধিক পঠিত চাকরির সাইট সেরা জবস সার্চ ইঞ্জিন আপনাকে সহজেই আপনার – এর প্রকাশিত পদগুলো চাকরি খুঁজে পেতে সহযোগীতা করবে। প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ ২০২৩ সার্কুলারটিতে বিভিন্ন পেশার পদ অন্তর্ভুক্ত করা হয়েছে, তালিকাভুক্ত যে কোনো পদের জন্য আবেদন করতে আগ্রহী ব্যক্তিদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে।

আরএফএল গ্রুপ নিয়োগ ২০২৩ সার্কুলার

আবেদন পদ্ধতি: প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ ২০২৩ সার্কুলার ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

আবেদন করুন

আবেদনের সময়সীমা : ৩১ জানুয়ারি ২০২৩ তারিখ ।

চলমান সরকারি বেসরকারি চাকরি সম্পর্কিত সর্বশেষ তথ্য পেতে ভিজিট করুন দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইট। এছাড়াও আরও চাকরির খবর ২০২৩ পেতে এই লিংক ভিজিট করতে পারেন

Source Pran-RFL
Via সেরাজবস ডট কম
1 Comment
  1. […] নিয়োগ থেকে : প্রাণ গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ […]

Leave A Reply

Your email address will not be published.