প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাসে একাধিক পদে চাকরি

Chakrir Khobor 2022 | চাকরির খবর ২০২২

0
Rate this post

প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  : বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান প্রয়াস বিওএফ, গাজীপুর সেনানিবাস এ নিম্নলিখিত পদে যােগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান জানিয়ে প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদনের সুযোগ রয়েছে আপনারও ।

প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাস
পদের নাম: স্পীচ এন্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিস্ট ০১ জন, অকুপেশনাল থেরাপিস্ট ০১ জন, জুনিয়র শিক্ষক/শিক্ষিকা ০১ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ০১ জন,

সেনানিবাসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন যোগ্যতা : প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেতন ভাতা: আলােচনা সাপেক্ষে নির্ধারন করা হবে।

Chakrir Khobor 2022 | চাকরির খবর ২০২২

আবেদন যেভাবে: আগামী ৩০ আগস্ট, ২০২২ তারিখের মধ্যে উল্লেখিত পদসমুহের জন্য ৩০০/-(তিনশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) সহ পুর্নাঙ্গ জীবন বৃত্তান্ত এবং নিম্নে উল্লেখিত কাগজপত্র সহ স্বহস্তে লিখিত আবেদনপত্র প্রধান সমন্বয়ক প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাস, গাজীপুর-১৭০৩ বরাবর প্রেরণ করার জন্য অনুরােধ করা হলাে।

প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাসে চাকরি

উল্লেখিত পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় শিক্ষাগত যােগ্যতার সনদ এর মূল কপি প্রদর্শন করতে হবে। প্রার্থীদেরকে যথাসময়ে পরীক্ষার স্থান, তারিখ ও সময় মােবাইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। জরুরী প্রয়ােজনে ০১৯০২০৪৬৫৮৯ নম্বরে যােগাযোগ করা যাবে।

প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রয়াস বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি বিওএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাস প্রয়াস বিওএফ নিয়োগ,  প্রয়াস বিওএফ গাজীপুর সেনানিবাসে চাকরি

আরও চাকরির খবরবাংলাদেশ নৌবাহিনী ২০২৩বি অফিসার ক্যাডেট ব্যাচে আবেদন শুরু

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page