The news is by your side.

প্রত্যাশী এনজিওতে চাকরি, মাসিক বেতন ৬৯,২৩০ টাকা

0 211

প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী জনবল নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজার প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার ও চট্টগ্রাম প্রকল্পে প্রজেক্ট অফিসার পদে কর্মী নিয়োগ দেবে প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে যোগ্যতা পুরণ সাপেক্ষে আপনিও যোগদান দিতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ই-মেইল, অনলাইন অথবা ডাকযোগে আবেদন করতে পারবেন।

প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
প্রজেক্ট: সাপোর্টিং হারমনি ইম্প্রুভিং নিউট্রিশন অ্যান্ড এনভায়রনমেন্ট ফর দ্য রোহিঙ্গা অ্যান্ড হোস্ট কমিউনিটি (শাইন)
পদের সংখ্যা: ০১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এগ্রিকালচারে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার একই ধরনের প্রজেক্টে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অন্তত দুই বছর ফুড সিকিউরিটি, লাইলিহুড, ডিআরআর ও মার্কেট ডেভেলপমেন্টে ম্যানেজিং, কো–অর্ডিনেটিং ও বাস্তবায়নে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ফটোগ্রাফির দক্ষতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৯,২৩০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ভ্রমণ ও যোগাযোগ ভাতা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবলিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে পারবেন। এ ছাড়া [email protected] এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করতে পারবেন। অথবা কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ডাকযোগেও পাঠাতে পারবেন।

প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

২। পদের নাম: প্রজেক্ট অফিসার (সেফ মাইগ্রেশন)
প্রজেক্ট: স্ট্রেনদেনথড অ্যান্ড ইনফরমেটিভ মাইগ্রেশন সিস্টেম (এসআইএমএস)
পদের সংখ্যা: ০১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার একই ধরনের প্রজেক্টে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিট, রিপোর্ট, ইভেন্ট রিয়োর্ট, কেস স্টাডি বা স্টোরি ও কনটেন্ট লেখায় অভিজ্ঞ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: চট্টগ্রাম
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪২,০০০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ভ্রমণ ও যোগাযোগ ভাতা দেওয়া হবে।

প্রত্যাশী এনজিও চাকরির খবর ২০২২

ডাকযোগে আবেদন পাঠানোর ঠিকানা: হিউম্যান রিসোর্স ম্যানেজার, প্রত্যাশী হেড অফিস, সৈয়দ বাড়ি, ৯০৩/এ, ওমর আলী মাতব্বর রোড (বহদ্দার বাড়ির কাছে), চান্দগাঁও, চট্টগ্রাম-৪২১২।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবলিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে পারবেন। এ ছাড়া [email protected] এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করতে পারবেন । অথবা কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ডাকযোগেও পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা: আগামী ২৮ মে ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।

Source bdjobs
Via সেরাজবস ডট কম

Leave A Reply

Your email address will not be published.

x