The news is by your side.

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরি, বেতন ৫১,০০০/- টাকা

0

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ; আপনি কি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে চাকরি খুঁজছেন? কর্মসংস্থানের মাধ্যমে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর নিম্নলিখিত স্থায়ী পদে কর্মকর্তা নিয়োগের জন্য দরখাস্তের আহ্বান জানিয়ে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে । এই আটিক্যালটির উদ্দেশ্য হলো পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফার সম্পর্কে তথ্য প্রদান করা।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

টার্গেট অডিয়েন্স হল এমন লোকেরা যারা পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে চাকরি খুঁজছেন। কীভাবে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে চাকরির অফার সনাক্ত করতে হয় তার টিপস প্রদান করবে, সেইসাথে কাজের অফার নেওয়ার সুবিধা সম্পর্কে তথ্য দেবে।

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম: পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন
পদের নাম: সহকারী ব্যবস্থাপক
পদের সংখ্যা: ১৮ টি

শিক্ষাগত যোগ্যতা: কমপক্ষে ৩টি প্রথম বিভাগ/শ্রেণী/সমমানের সিজিপিএ-সহ যথাযথভাবে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে হিসাববিজ্ঞান/ফিন্যান্স/ব্যাংকিং/অর্থনীতি / পরিসংখ্যান বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী। শিক্ষাজীবনের কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণী/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর (আবেদনপত্র জমাদানের সর্বশেষ তারিখে)
চাকরির ধরন: ফুল টাইম

বেতন: পিকেএসএফ বেতন কাঠামো ২০১৮’-এর আওতায় মূলবেতন ৫১,০০০/- টাকা।
সুযোগ সুবিধা : মূল বেতনের ৬০% বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসা ভাতা ও সুবিধা, যাতায়াত ভাতা, ভবিষ্য তহবিল, আনুতোষিক, উৎসব ভাতা, গোষ্ঠী বীমা, দেশে শিক্ষারত সন্তানের শিক্ষা ভাতা, গৃহ নির্মাণ ঋণ, অর্জিত ছুটি নগদায়ন-সহ বিধিমালা মোতাবেক অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

Palli Karma Sahayak Foundation Job Circular 2023

বর্ণিত পদে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ তৃণমূল পর্যায়ের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে এনজিও প্রতিনিধি, উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান এবং সংশ্লিষ্ট সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সাথে বিভিন্ন পর্যায়ে ও ফোরামে নানাবিধ কাজে সম্পৃক্ত হওয়ার এবং প্রত্যন্ত এলাকাসহ সারাদেশে ভ্রমণ করার অনন্য সুযোগ পাবেন ।

See also  পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি, আবেদন অনলাইনে

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩চট্টগ্রাম বাসীদের সরকারি চাকরির সুযোগ

সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীগণকে বর্ণিত পদে আবেদন করার জন্য পিকেএসএফ-এর ওয়েবসাইট www.pksf.org.bd দেখার অনুরোধ করা যাচ্ছে।

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের সময়সীমা: প্রার্থীগণকে আগামী ৭ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে পিকেএসএফ-এর ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

পিকেএসএফ যেকোন প্রকার তদবির নিরুৎসাহিত করে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে। পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত যেকোন বিষয়ে পিকেএসএফ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.