Breaking News

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নড়াইলে চাকরির সুযোগ

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১ : নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নড়াইল-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহ সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের নিমিত্ত প্রত্যেকটি পদের বিপরীতে উল্লিখিত যােগ্যতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ( www.forms.gov.bd ) প্রদত্ত সরকারি চাকুরির আবেদন ফরমে স্ব-হস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাইতেছে।

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

১। স্টেনােগ্রাফার
পদসংখ্যাঃ ০১ টি।
শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃতি প্রাপ্ত বাের্ড হইতে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে কমপক্ষে যথাক্রমে ৩০ ও ৩৫ শব্দ টাইপ করার গতি এবং শর্টহ্যান্ডে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে কমপক্ষে যথাক্রমে ৮০ ও ১০০ শব্দের গতি থাকিতে হইবে।
বেতনঃ (১১,০০০-২৬,৫৯০/-)

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

২। বেঞ্চ সহকারী
পদসংখ্যাঃ ০১ টি ।
শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃতি প্রাপ্ত বাের্ড হইতে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ (৯,৭০০-২৩,৪৯০/-) ।

৩। গাড়ি চালক
পদসংখ্যাঃ ০১ টি
শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ৮ম শ্রেণী পাশ। ও মােটরগাড়ি চালানাের বৈধ লাইসেন্সধারী হইতে হইবে। অভিজ্ঞ প্রার্থীগণ অগ্রাধিকার পাইবেন।
বেতনঃ (৯,৩০০-২২,৪৯০/-)

৪। অফিস সহায়ক
পদসংখ্যাঃ ০১ টি।
শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃতি প্রাপ্ত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ (৮,২৫০-২০,০১০/-)

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগের বিস্তারিত বিবরণঃ

১। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হইতে হইবে।

২। আবেদনপত্রে প্রার্থীর (ক) নিজ নাম (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান
ঠিকানা (চ) জন্ম তারিখ ও বয়স (ছ) অভিজ্ঞতা (যদি থাকে) (জ) নিজ জেলা (ঝ) ধর্ম (ঞ) শিক্ষাগত যােগ্যতা (ট) অন্যান্য যােগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) (ঠ) কোটার নাম (যদি থাকে) উল্লেখ পূর্বক বিচারক
(জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নড়াইল বরাবর আবেদন করিতে হইবে।

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চাকরি

৩। দরখাস্তটি আগামী ২০.১০.২০২১ খ্রিঃ তারিখ ৫.০০ ঘটিকার মধ্যে সভাপতি, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি এবংঅতিরিক্ত জেলা জজ, নড়াইল বরাবর ডাকযােগে অথবা সরাসরি পৌছাইতে হইবে। উক্ত তারিখ ও সময়ের পরে পৌছানাে কোন আবেদনপত্র গ্রহণ করা হইবে না। ৪। ২০.১০.২০২১ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসরের মধ্যে হইতে হইবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/পােষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নহে। কোভিড-১৯ পরিস্থিতির কারণে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ২৫.০৩.২০২০ খ্রি: তারিখ নির্ধারণ সংক্রান্তে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখা-এর ১৯.০৮.২০২১ খ্রিঃ তারিখের স্মারক নং
০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৩ অনুসরণ করা হইবে।

৫। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের সন্তান এবং সন্তানের সন্তানদের ক্ষেত্রে প্রার্থীর পিতা-মাতা/পিতামহ/মাতামহ এর অনুকূলে প্রার্থীর আবেদনপত্রের সাথে মুক্তিযােদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী/উপদেষ্টা কর্তৃক স্বাক্ষরিত এবং বাংলাদেশ মুক্তিযােদ্ধা সংসদের উপদেষ্টা/মাননীয় প্রধানমন্ত্রী/প্রধান উপদেষ্টা কর্তৃক প্রতিস্বাক্ষরিত মূল সনদপত্রের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করিয়া দিতে হইবে। এরূপ সনদপত্র ব্যতীত অন্য কোন সনদপত্র মুক্তিযােদ্ধা সনদপত্র হিসাবে গ্রহণযােগ্য হইবে না।

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ 2021

৬। চাকুরিরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত দাখিল করিতে হইবে। তবে বিভাগীয়
প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা নিয়ােগ বিধি মােতাবেক শিথিলযােগ্য।

৭। দরখাস্তের সহিত (ক) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্যতােলা পাসপাের্ট সাইজের ৩ (তিন) কপি রঙিন ছবি, (খ) সকল শিক্ষাগত যােগ্যতাসহ অন্যান্য যােগ্যতার এবং অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি (গ) স্থানীয় ইউপি চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশনের মেয়র/কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিক ও চারিত্রিক সনদপত্র (ঘ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি (যদি থাকে) (ঙ) কোটার সমর্থনে প্রয়ােজনীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করিতে হইবে। সত্যায়িত ফটোকপিসমূহে সত্যায়নকারী কর্মকর্তার
নামসহ সিল থাকিতে হইবে।

৮। প্রার্থী যে ঠিকানায় চিঠিপত্র পাইতে আগ্রহী সেই ঠিকানা সম্বলিত ১২ (বার) টাকার ডাক টিকিটযুক্ত (৯.৫x৪.৫ ইঞ্চি) ১টি ফেরত খাম আবেদনপত্রের সহিত প্রেরণ করিতে হইবে।

৯। খামের উপর প্রার্থীর পদের নাম, জেলার নাম, কোটা (যদি থাকে) ও মােবাইল নম্বর উল্লেখ করিতে হইবে।

১০। নিয়ােগের ক্ষেত্রে সরকার কর্তৃক জারিকৃত বিধিবিধান অনুযায়ী সকল প্রকার কোটা অনুসরণ করা হইবে।

১১। প্রার্থীকে বাছাই কমিটি কর্তৃক নির্ধারিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করিতে হইবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাকযােগে প্রেরণ করা হইবে। কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক/ব্যবহারিক পরীক্ষায় ডাকা হইবে। মৌখিক/ব্যবহারিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানাে হইবে।

১২। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে প্রবেশপত্র ও কলম সঙ্গে আনিতে হইবে। কোন প্রকার ফোন, ক্যালকুলেটর বা কোন ইলেকট্রনিক্স ডিভাইস সঙ্গে রাখা যাইবে না।

নড়াইল নারী ও শিশু নির্যাতন দমনে চাকরির খবর ২০২১

১৩। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের মূলকপি সঙ্গে আনিতে হইবে।।

১৪। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি.এ/ডি.এ দেওয়া হইবে না।।

১৫। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলিয়া গণ্য হইবে।

১৬। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে এই বিজ্ঞপ্তি সংশােধন ও আংশিক বা সম্পূর্ণ বাতিল করিবার ক্ষমতা কর্তৃপক্ষ। সংরক্ষণ করেন। নিয়ােগ বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলিয়া গণ্য হইবে।

  1. নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন
  2.  শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
  3. নড়াইল নারী ও শিশু নির্যাতন
  4. নারী ও শিশু নির্যাতন নিয়োগ
  5. নড়াইল শিশু নির্যাতন দমনে চাকরি

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নড়াইল নিয়োগে আগ্রহী প্রার্থীরা শেষ সময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদন করুন।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোক–প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!