Breaking News

নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ ২০২১

নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ ২০২১ : আদমজী রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল সংক্ষেপে যা “আদমজী ইপিজেড‘ বা “নারায়ণগঞ্জ ইপিজেড‘ নামেও পরিচিত বাংলাদেশের একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল, যা বাংলাদেশের রাজধানী ঢাকার খুব কাছে নারায়ণগঞ্জ শহরের অদূরে সিদ্ধিরগঞ্জ এলাকায় অবস্থিত’। এই রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল ২০০৬ খ্রিষ্টাব্দে স্থাপিত হয়েছে। সম্প্রতি ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আদমজী ইপিজেড নারায়ণগঞ্জ জনবল নিয়োগের লক্ষ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ ২০২১ অনুসারে ভিন্ন ভিন্ন ০৫ টি পদে লোকবল নিয়োগ দিতে নতুন এই নিয়োগ প্রকাশ করেছে আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ড

নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ড স্থায়ী এবং চুক্তিভিত্তিক চাকরি দিবে, নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর প্রকাশিত নিয়োগে যোগ্যতা পূরনসাপেক্ষে আবেদন করতে পারবেন বাংলাদেশের যেকেউ । এই পোষ্টে আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ড এর প্রকাশিত নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তুলে ধরা হলো ।

১। প্যাথলজিস্ট (চুক্তি ভিত্তিক)
বয়সসীমাঃ ৪২ বৎসর।
শিক্ষা যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এফ.সি.পি.এস ,এম.ডি.এম.ফিল ডিগ্রীধারী। ডিপ্লোমা ডিগ্রীধারীদের ক্ষেত্রে ৪ বৎসরের অভিজ্ঞতা । অথবা বি.এম.ডি.সি কর্তৃক স্বীকৃত সমমানের ডিগ্রীধারী। বি.এম.ডি.সি হতে রেজিষ্ট্রেশন ধারী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীর বয়স শিথিল যােগ্য।
বেতনঃ আলােচনা সাপেক্ষে

০২ | সিনিয়র স্টাফ নার্স।
বয়সসীমাঃ ৩০ বৎসর।
শিক্ষা যোগ্যতা ও অভিজ্ঞতাঃ সরকারী স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে ০৪ বৎসর মেয়াদি নার্সিং ডিপ্লোমাধারী এবং নার্সিং কাউন্সিল হতে রেজিষ্ট্রেশন প্রাপ্ত।
বেতন স্কেল ১৬,০০০/- ৩৮,৬৪০/- (গ্রড – ১০)।

৩। ল্যাব টেকনিশিয়ান
বয়সসীমাঃ ৩০ বৎসর
শিক্ষা যোগ্যতাঃ সরকারী স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে ফার্মাসিতে ৩ বৎসর মেয়াদী ডিপ্লোমা ইন মেডিকেল টেকনােলজি (ল্যাব)।
বেতন স্কেল ১২,৫০০/-৩০,২৩০/- (গ্রড – ১১)

৪| ফার্মাসিস্ট
বয়সসীমাঃ ৩০ বৎসর
শিক্ষা যোগ্যতাঃ সরকারী স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে ফার্মাসিতে ৩ বৎসর মেয়াদী ডিপ্লোমাধারী হতে হবে।
বেতন স্কেলঃ ১২,৫০০/-৩০,২৩০/- (গ্রড -১১)

৫। রিসিপশনিষ্ট কাম – কম্পিউটার অপারেটর
বয়সসীমাঃ ৩০ বৎসর।
শিক্ষা যোগ্যতাঃ স্নাতক ডিগ্রীসহ সংশ্লিষ্ট কাজে ৫ বৎসরের অভিজ্ঞতা।
বেতন স্কেলঃ ৯,৩০০/- ২২,৪৯০/- (গ্রেড- ১৬)

নারায়ণগঞ্জ আদমজী ইপিজেড নিয়োগ ২০২১

ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ শর্তাবলী কি কি দেখুন:
সরকার কর্তৃক নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে দরখাস্ত আগামী ০৬/১০/২০২১ ইং তারিখের মধ্যে সদস্য সচিব, আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ড, আদমজী ইপিজেড, আদমজীনগর, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ- ১৪৩১, বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। অত্র অফিসে সরাসরি কোন দরখাস্ত গ্রহন করা হবে না। উল্লেখিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্রসমূহ বাতিল বলে গণ্য হবে। আবেদনের নমুনা জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট: WWW.mopa.gov.bd থেকে ডাউনলােড করা যাবে।

উল্লিখিত তারিখের পর ডাকযােগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহন করা হবে না । বয়স নির্ধারণের ক্ষেত্রে এস.এস.সি বা সমমানের সার্টিফিকেটের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহনযােগ্য হবে না। (০৪) অসম্পূর্ন, ক্রটিপূর্ন এবং বিলম্বে প্রেরিত আবেদন পত্র কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। দরখাস্তের খামের উপর প্রার্থীর পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

আদমজী ইপিজেড নিয়োগ ২০২১

চাকুরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। আবেদন পত্রের সাথে ক্রমিক নং ১ পদের জন্য ৫০০ (পাঁচশত) টাকা, ক্রমিক নং ২,৩ এবং ৪ পদের জন্য ৩০০ (তিনশত) টাকা এবং ক্রমিক নং ৫ পদের জন্য ২০০ (দুইশত) টাকা ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার, আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার, আদমজী ইপিজেড, আদমজীনগর, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ- ১৪৩১ এর অনুকূলে সংযুক্ত পূর্বক নিম্নলিখিত কাগজপত্র দাখিল করতে হবেঃ

ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • (ক) ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র।
  • (খ) ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সদ্য ৩ (তিন) কপি রঙিন পাসপাের্ট সাইজের ছবি।
  • (গ) ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক চারিত্রিক সনদপত্র।
  • (ঘ) স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/ পৌরসভার পৌর মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।
  • (ঙ) ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদ এর ফটোকপি।
  • (চ) অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে)।

আদমজী ইপিজেডে চাকরি নিয়োগ ২০২১

কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যাতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়ােগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়ােগ প্রদান করতে কিংবা লিখিত/ মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত দেয়া হবে না। নিয়ােগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের। সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

কোন তদবির বা সুপারিশ প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে। প্রার্থীকে লিখিত/ মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ ডিএ প্রদান করা হবে না।

আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ডের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন ।

আদমজী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বাের্ড
আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ।
Phone: ০২-৭৬৯১৪৭৬/E-mail: shibuepz@gmail.com
সূত্রঃ (বাংলাদেশ প্রতিদিন)

আজকের নিয়োগ বিজ্ঞপ্তি থেকে আরও পড়ুন

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

সাতক্ষীরা জেলা জজ আদালতে নিয়োগ ২০২১

সাতক্ষীরা জেলা জজ আদালতে চাকরির সুযোগ, পদসংখ্যা ০৬টি

সাতক্ষীরা জেলা জজ আদালতে নিয়োগ ২০২১ : সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ …

One comment

  1. Pingback: ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!