The news is by your side.

ঢাকা মহানগর দায়রা জজ আদালতে চাকরি, আবেদন ফি ১০০ টাকা

Metropolitan Session Judge Court, Dhaka

0

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আপনি কি ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরি খুঁজছেন?  ঢাকা মহানগর দায়রা বিভাগের নিম্নলিখিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান জানিয়ে ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই আটিক্যালটির উদ্দেশ্য হলো ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরির অফার সম্পর্কে তথ্য প্রদান করা। টার্গেট অডিয়েন্স হল এমন লোকেরা যারা ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরি খুঁজছেন। কীভাবে ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির অফার সনাক্ত করতে হয় তার টিপস প্রদান করবে, সেইসাথে কাজের অফার নেওয়ার সুবিধা সম্পর্কে তথ্য দেবে।

ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ এর সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয়
চাকরির ধরন

Govt Job

পদসংখ্যা ৪ পদে ১৪ জন
শিক্ষা যোগ্যতা পদভেদে ভিন্ন
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী
প্রতিষ্ঠানের ওয়েব metrodhaka.judiciary.org.bd
আবেদন প্রক্রিয়া ডাকযোগে
আবেদনের সময়সীমা ১২ জানুয়ারি ২০২৩

ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 20232

ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে। তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন । কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

See also  প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022 | MOD Job Circular 2022

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : সাঁট- মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার-অপারেটর
পদের সংখ্যা : ০৮ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম দ্বিতীয় শ্রেণীর বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রির অধিকারী : কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং প্রাতিষ্ঠানিক নির্ধারিত গতি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী -১০.২০০/- টাকা ।

পদের নাম : বেঞ্চ-সহকারী
পদের সংখ্যা : ০৮ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ এম এস অফিস, ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/-

পদের নাম : ড্রাইভার 
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণী/সমমান পাস এবং খ) মোটর গাড়ি চালানোর বৈধ লাইসেন্সধারী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/-

পদের নাম : অফিস সহায়ক
পদের সংখ্যা : ০৮ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড হতে মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০০১০/-

Chakrir Khobor 2023 | নিয়োগ সার্কুলার

আবেদন ফরম : প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিগত খ্রিঃ তারিখের ০৫.১১০.০০০০.০০.০০.০৮৯.১৪-০১ নং পরিপত্রে বর্ণিত নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd হতে সংগ্রহ করা যাবে। নির্ধারিত ফরমের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে। খামের উপর প্রার্থীর আবেদনকৃত পদের নাম ও নিজ জেলা স্পষ্ট করে লিখতে হবে।

Govt Jobs 2023 in Bangladesh

বয়সসীমা: আগামী ২৫/০৩/২০২৩ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে প্রার্থী যদি মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনি হন সেক্ষেত্রে তাদের বয়স ৩২(বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/ নাতি-নাতনিদের আবেদনপত্রের সাথে মুক্তিযোদ্ধা/পিতা/মাতার মুক্তিযোদ্ধা সনদপত্রের সত্যায়িত অনুলিপি দাখিল করতে হবে। বয়সের ক্ষেত্রে কোন হলফনামা গ্রহণযোগ্য হবে না।

See also  পিটিআই ইনস্ট্রাক্টর পদের ফল প্রকাশ, উত্তীর্ণ ১৩২

আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংক লিমিটেড-এ ট্রেজারী চালানের মাধ্যমে ১-২১৪১-০০০০-২০৩১ নদর কোডে জমা প্রদান করতঃ চালানের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

government job circular 2023

যে ঠিকানায় আবেদন : আবেদনপত্র আগামী ১২/০১/২০২৩ খ্রিঃ তারিখ বেলা ০৫.০০টার মধ্যে ডাকযোগে অথবা সরাসরি ঢাকা মহানগর দায়রা বিভাগের নেজারত শাখায় পৌঁছাতে হবে । উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। ঢাকা মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

আবেদনের সময়সীমা : ১২ জানুয়ারি ২০২৩ ।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

Source দৈনিক জনকন্ঠ
Leave A Reply

Your email address will not be published.