ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের চাকরির পরীক্ষার সময়সূচী পরিবর্তন

2 98

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের চাকরির পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে। ৭ আগস্টের পরীক্ষা হবে ১২ আগস্ট। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে পরীক্ষার সময়সূচী পরিবর্তনের বিষয়ে জানানো হয়েছে।

পরিবর্তিত সময়সূচী অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীরা ৮ আগস্ট থেকে http://dscc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে তাদের নিজ নিজ ভর্তি ফরম সংগ্রহ করতে পারবে। কোনো পরীক্ষার্থীকেই ভর্তি কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে প্রার্থীদের অবশ্যই পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে হবে। মুখোশ ছাড়া কোন পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের জন্য কক্ষ ভিত্তিক বসার ব্যবস্থা এবং অন্যান্য নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

লাইসেন্স এবং বিজ্ঞাপন সুপারভাইজার, লেজার কিপার এবং ভাড়া সহকারীর পরীক্ষা ১২ আগস্ট অনুষ্ঠিত হবে। লাইসেন্স এবং বিজ্ঞাপন সুপারভাইজার এবং লেজার কিপার পদের জন্য পরীক্ষা সেদিন সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভাড়া সহকারী পদের পরীক্ষা একই দিনে বিকাল ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চাকরির পরীক্ষার সময়সূচির পরিবর্তন

অনলাইনে ভর্তির জন্য কোন সমস্যা হলে ১২১ নম্বরে অথবা ই-মেইল [email protected] এ যোগাযোগ করতে পারেন। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ / ডিএ প্রদান করা হবে না।

আনসার ভিডিপিতে চাকরির সুযোগ, পদসংখ্যা ৩৫০ টি

2 Comments
  1. […] খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে […]

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page