ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে

2 191

দক্ষিণ সিটি করপোরেশনের মৌখিক পরিক্ষার সময়সূচি ২০২১ : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) রাজস্ব খাতভুক্ত উপসহকারী প্রকৌশলী (পুর) পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি ডিএসসিসির ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে পরিক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২১

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপসহকারী প্রকৌশলী (পুর) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীর সংখ্যা ৪৯। এসব প্রার্থীর মৌখিক পরীক্ষা ২৮ নভেম্বর রাজধানীর নগর ভবনের মেয়র উইং সভাকক্ষে অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষা ২৮ নভেম্বর রাজধানীর নগর ভবনের মেয়র উইং সভাকক্ষে অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষার সময় আনতে হবে। এ ছাড়া সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদের মূল কপি সঙ্গে আনতে হবে।

পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে কেন্দ্রে আসতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো ধরনের টিএ/ডিএ দেওয়া হবে না।

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা দেখা যাবে এ লিংকে

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষার সময়সূচি: দৈনিক জাতীয় পত্রিকায় প্রকাশিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৮.০২.২০২১ তারিখের ৪৬.২০৭.০০০.০৩.০১.২৯৭.২০২১১০৪ নম্বর বিজ্ঞপ্তির মাধ্যমে অনলাইনে প্রাপ্ত আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিলো। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্য হইতে নিম্নোক্ত রােল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছেন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষা সময়সূচি নিচে উল্লেখিত তারিখে অনুষ্ঠিত হইবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২১

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মৌখিক পরীক্ষার তারিখ

নিম্নবর্ণিত শর্তাবলী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে আবশ্যিকভাবে অনুসরণ করতে হবে।

(১) করােনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি প্রতিপালনপূর্বক মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

(২) মৌখিক পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার জন্য অনলাইনে ইস্যুকৃত প্রবেশপত্রের

(৩) মূলকপি মৌখিক পরীক্ষার সময় সাথে আনতে হবে; সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ ও নাগরিকত্ব সনদ-এর মূল কপি প্রদর্শন করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল সনদপত্রের এক সেট ফটোকপি এবং Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি দাখিল করতে হবে।

(৪) সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদেরকে নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের
মূলকপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

(৫) পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের ৩০ মিনিট পূর্বে যথাস্থানে উপস্থিত থাকতে হবে।

(৬) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনাে প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আরও পড়ুন

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page