The news is by your side.

রেলওয়ের টিকেট কালেক্টর গ্রেড-২ পদে ১৩৩ জনের চাকরি

বাংলাদেশ রেলওয়ের টিকেট কালেক্টর গ্রেড-২ পদের নিয়োগ বিজ্ঞপ্তি

0

টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : বাংলাদেশ রেলওয়ের রাজস্বখাতভূক্ত ‘টিকেট কালেক্টর গ্রেড-২‘ স্থায়ী শূন্যপদ পূরণের নিমিত্ত শর্তসাপেক্ষে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে অনলাইনে আবেদনের আহবান জানিয়ে টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি বাংলাদেশ রেলওয়েতে টিকেট কালেক্টর গ্রেড-২ পদে চাকরি খুঁজছেন? সম্প্রতি বাংলাদেশ রেলওয়ে কর্তৃক টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে । সরকারি চাকরিপ্রত্যাশীদের জন্য উত্তেজনাপূর্ণ চাকরির খবর। বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পূর্ণ রেলওয়ে চাকরির বিবরণ, বেতনের তথ্য, আবেদন যোগ্যতা এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে টিকেট কালেক্টর গ্রেড-২ পদে আবেদন করতে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এছাড়াও, আপনি সম্পূর্ণ Railway.gov.bd Job Circular 2023 মনযোগ দিয়ে দেখুন এতে নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও সুবিধাজনক করে অনলাইনে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম: টিকেট কালেক্টর গ্রেড-২
পদের সংখ্যা: ১৩৩ জন
আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড হতে এইচ.এস.সি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ অনূন্য উচ্চতা ৫’-৫” হতে হবে ।
বেতন-স্কেল: (গ্রেড-১৫) ৯,৭০০-২৩,৪৯০/-

Railway.gov.bd Job Circular 2023

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর টিকেট কালেক্টর গ্রেড-২ পদে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন । তাই আগ্রহ ও যোগ্যতা থকলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন ।

বয়সসীমা : প্রার্থীর বয়স ১৩-০২-২০২৩ খ্রি. অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যার পুত্র/কন্যাদের ক্ষেত্রে ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। (উল্লেখিত পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন)।

See also  জাতিসংঘ শরণার্থীবিষয়ক হাইকমিশনে চাকরির সুযোগ

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

প্রার্থী কোন রেলওয়ে কর্মচারীর পোষ্য (পোষ্য অর্থ বাংলাদেশ রেলওয়ের স্থায়ী পদে অন্যূন ২০ (বিশ) বৎসর চাকরি সম্পন্ন হয়েছে এরুপ কর্মরত বা অবসরপ্রাপ্ত (জীবিত বা মৃত) কর্মচারীর সন্তান ও বিধবা স্ত্রী বুঝাবে) হলে আবেদনকারীর সাথে কর্মরত বা অবসরপ্রাপ্ত (জীবিত বা মৃত) সম্পর্ক উল্লেখপূর্বক নিয়ন্ত্রণকারী কর্মকর্তা কর্তৃক স্বাক্ষরিত ও বিভাগীয় প্রধানের প্রতিস্বাক্ষরসহ প্রত্যয়ণ পত্র এবং পোষ্য সংক্রান্ত প্রমাণক দাখিল করতে হবে।

Railway ticket collector grade 2 Job 2023

আবেদন ফি: যে কোন টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে ০২ টি SMS করে পরীক্ষার ফি বাবদ ২০০/- টাকা ও টেলিটক এর সার্ভিস চার্জ ২৩/ টাকাসহ মোট ২২৩/-  টাকা ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে ।

টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ 2023

আবেদন পদ্ধতি : টিকেট কালেক্টর গ্রেড-২ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ এই  http://br.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://br.teletalk.com.bd এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

আবেদনের সময়সীমা : শুরুর তারিখ ও সময় ১৩ ফেব্রুয়ারী, ২০২৩ সকাল ১০.০০ টা। শেষ তারিখ ও সময় ২০ মার্চ, ২০২৩ বিকাল ০৪.০০টা।

টিকিট কালেক্টর এর কাজ কি

রেলওয়ের টিকেট কালেক্টর এর কাজ তারা ট্রেনের ভিতরেও থাকে আবার স্টেশনের গেইটেও থাকে । তারা যাত্রীদের টিকেট চেক করে থাকে । অনেক যাত্রীই টিকেট ছাড়া ট্রেনে ভ্রমণ করে থাকেন ।  Ticket Collector গন মূলত রেলওয়ের টিকেট এর দায়িত্বে থাকেন ।

বাংলাদেশ রেলওয়ের টিকেট কালেক্টর গ্রেড-২ পদের নিয়োগ বিজ্ঞপ্তি 2023 PDF এই লিংকে পাওয়া যাবে

বাংলাদেশের সব নতুন চাকরি এই লিংকে পাবেন । সম্পর্কিত সর্বশেষ রেলওয়ে নিয়োগ ২০২৩ পেতে এই লিংকে প্রবেশ করুন । যোগ্যতা অনুযায়ী পদে চাকরি খুঁজে পেতে ভিজিট করুন সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরাজবস.কম

Source railway.gov.bd
Leave A Reply

Your email address will not be published.