খুলনা শিপইয়ার্ডে একাধিক পদে চাকরি, আবেদনের শেষ তারিখ: ৬ জানুয়ারি ২০২২

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0 621

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ( বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022 ) বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত খুলনা শিপইয়ার্ড লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে চার পদে পাঁচজনকে চুক্তি ভিত্তিতে ও অস্থায়ীভাবে নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)
পদসংখ্যা: ২
যোগ্যতা: খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদে নিয়োগ পেতে যেকোনো সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং কোর্স সম্পন্ন হতে হবে। দেশীয় অথবা বিদেশি শিপইয়ার্ডে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক

পদের নাম: গাড়িচালক (ভারী)
পদসংখ্যা: ১
যোগ্যতা: খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ 2022 অনুসারে এই পদে নিয়োগ পেতে অষ্টম শ্রেণি পাস ও ড্রাইভিং লাইসেন্সসহ পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: অস্থায়ী

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2022

পদের নাম: উচ্চমান হিসাব করণিক
পদসংখ্যা: ১
যোগ্যতা: খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদে নিয়োগ পেতে হিসাববিজ্ঞানে স্নাতক পাস হতে হবে ।
চাকরির ধরন: অস্থায়ী

পদের নাম: নিম্ন করণিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদে নিয়োগ পেতে এইচএসসি পাসসহ প্রতি মিনিটে ৩৫ ও ২৫ শব্দ যথাক্রমে ইংরেজি ও বাংলা টাইপের গতি থাকতে হবে।
চাকরির ধরন: অস্থায়ী

Khulna Shipyard Ltd Job 2022

খুলনা শিপইয়ার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বয়সসীমা: সব পদের জন্য সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বেতন: সব পদের বেতন প্রতিষ্ঠানের কাঠামো অনুযায়ী আলোচনা করে নির্ধারণ করা হবে। কর্মদক্ষতা সন্তোষজন হলে চাকরি স্থায়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ ২০২২

খুলনা শিপইয়ার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ যেভাবে আবেদন : আগ্রহী প্রার্থীদের খুলনা শিপইয়ার্ডের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে এই ওয়েবসাইটে

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন ফি : উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদের জন্য ৩০০ টাকা এবং বাকি পদগুলোর জন্য ২০০ টাকা সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে ব্যাংক ড্রাফট করতে হবে।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ 2022

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপনা পরিচালক, খুলনা শিপইয়ার্ড লিমিটেড, বাংলাদেশ নৌবাহিনী, খুলনা।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের শেষ তারিখ: ৬ জানুয়ারি ২০২২।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকে : বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bkash Job Circular 2022

Source প্রথম আলো
Via সেরা জবস
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম