খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরিক্ষার সময়সূচি প্রকাশ

0 249

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরিক্ষার সময়সূচি: খাদ্য অধিদপ্তরাধীন অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়ােগের জন্য এমসিকিউ/লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে।

খাদ্য অধিদপ্তরের ১১০৭/২০১৮ তারিখের ১৯৯৯ নং স্মারকে নিয়ােগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাস্করিক পদে আবেদনকারীদের এমসিকিউলিখিত পরীস্কা গত ০৫/১১/২০২১খ্রি. তারিখে ০৮টি বিভাগীয় জেলা শহরে অনুষ্ঠিত হয়েছে।

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরিক্ষার সময়সূচি

উক্ত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের (৪০৭০ জন) রােল নম্বর অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পন্দে উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা আগামী ০৬/০১/২০২২খ্রি. তারিখ হতে ১৫/০১/২০২২খ্রি. তারিখ পর্যন্তু বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, তথ্য ও যােগাযােগ প্রযুক্তি বিভাগ, আইসিটি টাওয়ার, প্লট নং- ই ১৪এক্স, আগারগাঁও, শেরে-বাংলা-নগর, ঢাকা-১২০৭-ত অনুষ্ঠিত হবে এই ঠিকানায় অনুষ্ঠিত হবে।

অফিস মহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে এমসিকিউলিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের র্নিধারিত তারিখে যথাসময়ে বর্ণিত নির্দেশাবলী অনুসরণপূৱক কম্পিউটার ব্যবহারিক পরীস্কায় অংশগ্রহণের জন্য অনুরােধ করা হয়েছে।

ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত এমসিকিউলিখিত পরীক্ষার জন্য ডাউনলােডকৃত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে, ব্যবহারিক (টাইপিং) পরীস্কায় অংশগ্রহণের জন্য পরীস্ফাথীগণকে র্নিধারিত সময়ের ১৫ মিনিট পূন্ন পরীক্ষা কেন্দ্রে অর্থাৎ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এ উপস্থিত হতে হবে।

ব্যবহারিক পরীক্ষার জন্য পন্নীস্কান্ন গতি প্রতি মিনিটে সরুলির বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে, ব্যবহারিক পরীক্ষার জন্য গরীস্কার্থীগণ বাংলা এবং ইংরেজী উভয়ের স্কেত্রে ১০ মিনিট করে সময় পাবেন, ব্যবহারিক পরীক্ষার সময় পন্নীস্ফাথীগণ মােবাইল, ক্যালকুলেটর বা অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস বহল বা ব্যবহার করতে পারবেন না,

ব্যবহারিক পরীক্ষা শুরু হবার পর পরীক্ষা শেষ না হ3যা পর্যন্ত কোন পন্নীস্কাখী হল ত্যাগ করা যাবেনা।

ব্যবহারিক পরীক্ষা শুরুর ০৫ মিনিট পর কোন পরীস্কাখী ল্যাবে প্রবেশ করতে পারবেন না, যথাযথ স্বাস্থ্যবিধি মেলে পরীহ্মায় অংশগ্রহণ করতে হবে, নিধারিত তারিখ ও সময়ের পর কোন পরীক্ষার্থীর পরীস্কা গ্রহণ করা হবে না। ব্যবহারিক পরীহ্মায় উত্তীর্ণ প্রার্থীদের রােল নম্বর যথাসময়ে খাদ্য মন্ত্রণালয় ও খাদ্য অধিদপ্তরের ওয়েব সাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরিক্ষার বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে

চাকরির খবর থেবে আরও: বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

খাদ্য অধিদপ্তরের উচ্চমান সহকারী পদে লিখিত পরিক্ষার সময়সূচি প্রকাশ

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম