The news is by your side.

খাগড়াছড়ি যুগ্ম জেলা ও দায়রা জজ কার্যালয়ে একাধিক পদে চাকরি

1

খাগড়াছড়ি যুগ্ম জেলা ও দায়রা জজ কার্যালয় নিয়োগ ২০২২ : জেলা ও দায়রা এর কার্যালয় এবং অতিঃ জেলা ও দায়রা জজ এর কার্যলয়, খাগড়াছড়ির নিম্নবর্ণিত শূণ্যপদসমূহ সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের লক্ষ্যে উপযুক্ত প্রার্থী বাছাই-এর নিমিত্ত নিম্নলিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে পদের বিপরীতে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে খাগড়াছড়ি যুগ্ম জেলা ও দায়রা জজ কার্যালয় নিয়োগ ২০২২ প্রকাশ হয়েছে। পদগুলোয় যোগ্যতা পূরণসাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও ।

খাগড়াছড়ি যুগ্ম জেলা ও দায়রা জজ কার্যালয় নিয়োগ ২০২২

  • খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ কার্যালয়ের জন্য

১। পদের নাম: স্টেনােগ্রাফার কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০১টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বোের্ড হইতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপি এ প্রতি মিনিটে বাংলা ৩০ ও ইংরেজী ৩৫ শব্দের গতি এবং শর্টহ্যান্ডে প্রতি মিনিটে বাংলা ৭০ ও ইংরেজী ১০০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০/- টাকা

২। পদের নাম: বেঞ্চ সহকারী
পদের সংখ্যা: ০১টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত শিক্ষা বাের্ড হইতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটারে পারদর্শিদের অগ্রাধিকার প্রদান করা হবে।
বেতন স্কেল: ৯৭০০-২৩৪৯০/-টাকা

৩। পদের নাম: অফিস সহায়ক
পদের সংখ্যা: ০৬টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণীর পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল: ৮২৫০-২০০১০/- টাকা

খাগড়াছড়ি যুগ্ম জেলা ও দায়রা জজ কার্যালয় চাকরি

  • খাগড়াছড়ি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের জন্য

১। পদের নাম: সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০১টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ স্নাতক বা সমমানের ডিগ্রী পরীক্ষায় উত্তীর্ণ কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত এবং কম্পিউটার টাইপি-এ প্রতি মিনিটে বাংলা ২৫ ও ইংরেজ ৩০ শব্দের গতি এবং শর্টহ্যান্ডে প্রতি মিনিটে বাংল ৬০ ও ইংরেজী ৮০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/- টাকা

See also  স্কয়ার টেক্সটাইলে দুই পদে চাকরির সুযোগ

২। পদের নাম: বেঞ্চ সহকারী
পদের সংখ্যা: ০১টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বাের্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ এম, এস অফিস, ইউনিকো ও বেসিক ডাটাবেজ পৰ্বচালনায় প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২০০১০/- টাকা

৩। পদের নাম: অফিস সহায়ক
পদের সংখ্যা: ০১টি
শিক্ষা যােগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বাের্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ৮২৫০-২০০১০/- টাকা

খাগড়াছড়ি জেলার সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ (২০/০৭/২০২২) খ্রিস্টাব্দে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযােদ্ধা শহীদ মুক্তিযােদ্ধার সন্তান বা সন্তানের সন্তান ও প্রতিবন্ধীদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য (সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্রসহ দাখিল করতে হবে)। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নহে।

Latest Govt job circular 2022

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদেরকে চাকরির নির্ধারিত আবেদন ফরম A4 size অফসেট কাগজে প্রিন্ট করে স্বহস্তে পূরণ পূর্বক মাননীয় চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি ও যুগ্ম জেলা ও দায়রা জজ, খাগড়াছড়ি মহােদয়কে সম্বােধন করে আবেদন করতে হবে। চাকরির আবেদন ফরম এবং প্রবেশপত্র ফরম বিচার বিভাগীয় বাতায়ন, খাগড়াছড়ি http://khagrachharludiciary.rg.bd লিংক থেকে ভালো করা যাবে। চাকরির আবেদন ফরম এবং প্রবেশপত্র ফরম -এ প্রার্থীকে স্বহস্তে স্বাক্ষর করতে হবে এবং উক্ত স্বাক্ষর একই অভিন্ন হতে হবে।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের ঠিকানা: আবেদনপত্র আগামি ২০/০৭/২০২২ খ্রি. তারিখ বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি ও যুগ্ম জেলা ও দায়রা জজ, খাগড়াছড়ি ঠিকানায় ডাকযােগে অথবা সরাসরি জেলা ও দায়রা জজ আদালত, খাগড়াছড়িতে রক্ষিত বক্সে আবেদনপত্র পৌছাতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র এ কার্যালয়ে না পেছিলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে।

1 Comment
  1. […] জেলা ও দায়রা জজ কার্যালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটি এই লিংকে পাওয়া যাবে […]

Leave A Reply

Your email address will not be published.