কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Comilla University Job Circular 2021 | সেরা জবস

2 226

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের  নতুন নিয়োগ প্রকাশিত হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিম্নবর্ণিত শুন্য পদগুলো পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হইতে আবেদনের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিয়োগ অনুসারে ০৬ টি পদে মোট ১৩ জনকে নিয়োগ দিবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়। সারা বছরই দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে, চলমান সকল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর তথ্য জানতে এখানে ক্লিক করুন। আর যদি আপনি Comilla University Job Circular 2021 এ আগ্রহী ও যোগ্য হয়ে থাকেন তাহলে কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ভালোভাবে দেখুন ও সঠিক নিয়মে আবেদন করুন। ৩১/০৮/২০২১ তারিখে প্রকাশ হওয়া কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১ এর আবেদনের শেষ সময়ের জন্য অপেক্ষা না করে আমাদের সেরা জবস ওয়েবসাইটে দেয়া তথ্য মোতাবেক আবেদনের প্রস্তুতি নিন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : আবেদনের সুযোগ রয়েছে নারী ও পুরুষ উভয় প্রার্থী নিয়োগের সম্পূর্ণ বিবরণ দেখুন-

পদবীর নামঃ লাইব্রেরিয়ান
পদবীর সংখ্যাঃ ০১ টি।
শিক্ষা যোগ্যতাঃ লাইব্রেরী সায়েন্স এ ০৪ (চার) বছর মেয়াদী স্নাতক ও স্নাতকোত্তর।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ৫৬৫০০-৭৪৪০০ টাকা।

পদের নামঃ ফার্মেসি বিভাগ প্রভাষক
পদ সংখ্যাঃ ০৩ টি।
শিক্ষা যোগ্যতাঃ যেকোন পাবলিক বিশ্ববিদ্যালয় হতে ফার্মেসী বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ২২০০০-৫৩০৬০ টাকা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Comilla University Job Circular 2021

পদের নামঃ সেকশন অফিসার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষা যোগ্যতাঃ পাবলিক বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রি ।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১ এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে “সেকশন অফিসার” পদে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নামঃ প্রশাসনিক কর্মকর্তা
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষা যোগ্যতাঃ পাবলিক বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রি এবং শিক্ষা জীবনের সকল পর্যায়ে ন্যূনতম ২য় শ্রেণী।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে “প্রশাসনিক কর্মকর্তা” পদে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ১৬০০০-৩৮৬৪০ টাকা।

পদের নামঃ ড্রাইভার
পদ সংখ্যাঃ ০৫ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে ৮ম শ্রেণী পাশ হতে হইবে।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগে “ড্রাইভার” পদে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ৯৭০০-২৩৪৯০ টাকা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021

পদের নামঃ বাস হেলপার
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে ৮ম শ্রেণী পাশ হতে হইবে।
অন্যান্য যোগ্যতাঃ পোষ্টের নিচে দেয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিসিয়াল নিয়োগ চিত্রে দেখুন।
মাসিক বেতনঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে “বাস হেলপার” পদে চাকরি পেলে আপনার মাসিক বেতন হবে ৮৮০০-২১৩১০ টাকা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১ সার্কুলার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সকল পদে প্রার্থীর বয়সসীমা জেনে নিন:

সাধারণ প্রার্থীদের বেলায় ১৮ থেকে ৩০ বছর এবং বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির বয়সসীমা হলো সর্বোচ্চ ৩২ বছর। (তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদেও পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর)। তবে বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হইবে না।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন প্রক্রিয়া ও আবেদনের শেষ তারিখ দেখুন: রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ী, কুমিল্লা বরাবর আগামী ১১/১০/২০২১ ইং তারিখের মধ্যে “সরকারি ছুটির দিন ব্যতীত” অফিস চলাকালীন সময়ে সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৫ টার মধ্যে ডাকযােগে পৌছাতে হবে। নির্ধারিত সময়ের পর কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগের প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযােগ্য হইবে না।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগের শর্তাবলী ও অন্যান্য প্রয়োজনীয় তথ্য: প্রকাশিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি”র ০১ হইতে ০৪ নং পদের প্রার্থীদের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট (www.cou.ac.bd) থেকে অথবা ছুটির দিন ছাড়া অফিস চলাকালীন সময়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দপ্তর থেকে সংগ্রহ করতে পারবেন। প্রকাশিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগের ৫ এবং ০৬ নং পদের জন্য পূর্ণজীবন বৃত্তান্তসহ রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয় বরাবর নিজ হাতে লিখে আবেদন করতে হবে।

  • (ক) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের চাকরিতে আগ্রহী প্রার্থীদেরকে সকল প্রয়ােজনীয় কাগজপত্রসহ লাইব্রেরিয়ান/সেকশন অফিসার/প্রশাসনিক কর্মকর্তা (সেকশন অফিসার পদের বিপরীতে) পদে ০৭, প্রভাষক পদে ০৮, ড্রাইভার এবং বাস হেলপার পদে ০৫ সেট আবেদনপত্র জমা দিতে হবে।
  • (খ) সকল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ (যদি থাকে বা প্রযােজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্র, অন্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্রের সত্যায়িত অনুলিপি (প্রথম শ্রেণীর কর্মকর্তার নামসহ সীলযুক্ত) কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
  • (গ) পাসপাের্ট সাইজের ০৩ কপি রঙিন সত্যায়িত ছবি (১ম শ্রেণীর কর্মকর্তার নামসহ সীলযুক্ত) মূল আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হইবে।
  • (ঘ) আগ্রহী প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকার ডাকটিকিট সমেত ফেরত খাম অবশ্যই সংযুক্ত করতে হবে।
  • (ঙ) আবেদনকারীদের অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যােগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। এরূপ কোন তথ্য গােপন করলে বা উল্লেখ না করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাশের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না এবং বিধি অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও পদোন্নতি নীতিমালায় বর্ণিত সুবিধা প্রদান করা হবে না।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সার্কুলার এ আবেদনকারীকে লাইব্রেরিয়ান পদে ১০০০/- (এক হাজার), প্রভাষক, সেকশন অফিসার, প্রশাসনিক কর্মকর্তা (সেকশন অফিসার পদের বিপরীতে) পদে ৮০০/- (আটশত), ড্রাইভার পদে ৫০০/- (পাঁচশত) এবং বাস হেলপার পদে ৩০০/- (তিনশত) টাকা রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বরাবর, জনতা ব্যাংক লিমিটেড, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা, কোটবাড়ী, কুমিল্লা এর অনুকূলে জনতা ব্যাংক লিমিটেড এর যেকোন শাখা হতে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/পে অর্ডার নং, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

Comilla University Job Circular 2021

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীর আবেদনপত্র সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের রেজিস্ট্রার/প্রতিষ্ঠান প্রধান কর্তৃক কুমিল্লা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর অগ্রায়িত হতে হবে অথবা কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃক সরবরাহকৃত মূল আবেদনপত্রে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষর ও সিল সমেত বা অগ্রায়িত শব্দটি লেখা থাকলে তা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন বলে বিবেচিত হবে। কোন পদে নিয়ােগ পাওয়ার পরও প্রাথরি শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও চাকরিসংক্রান্ত অন্যান্য তথ্যে কোনাে ধরণের অসংগতি/মিথ্যা/ভুল পরিলক্ষিত হলে প্রাথরি নিয়ােগ বাতিল বলে গণ্য হবে।[ads1]

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল নিয়োগ চিত্র দেখুন

Comilla University Job Circular
কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

[ads1]এক নজরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়: কুমিল্লা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কুমিল্লা জেলায় অবস্থিত এটি সরকারি বিশ্ববিদ্যালয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয় ২০০৬ সালে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়টি বিশ্ববিদ্যালয় মন্জুরী কমিশন কর্তৃক অনুমোদিত। বাংলাদেশ সরকারের সম্মানিত রাষ্ট্রপতি আব্দুল হামিদ বিশ্ববিদ্যালয়টির আচার্য’। এবং ২০০৬ ইং সালে এই বিশ্ববিদ্যলয় প্রতিষ্ঠিত হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় উদ্বোধন করেন তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া

  1. কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
  2. কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
  3. কুমিল্লা বিশ্ববিদ্যালয় নিয়োগ
  4. বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
  5. বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি থেকে পড়ুন

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page