The news is by your side.

বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির সুযোগ

BNS Shaheed Moazzam - BNS Shaheed Moazzam Jobs Circular 2022

0

বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:  বাংলাদেশ নৌবাহিনীর রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই প্রশিক্ষণ ঘাটি বানৌজা শহীদ মােয়াজ্জমের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (চুক্তিভিত্তিক) নিম্নলিখিত পদের জন্য অসামরিক প্রশিক্ষক নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন আপনিও ।

বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও সংখ্যা: প্রশিক্ষক (পদার্থ) ০১ জন, প্রশিক্ষক (রসায়ন) ০১ জন, জুনিয়র প্রশিক্ষক (ইলেকট্রনিক্স) ০১ জন, জুনিয়র প্রশিক্ষক (অটোমােবাইল) ০১জন । বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন শিক্ষাগত যােগ্যতা, বেতন ওবয়সসীমাসহ পূর্ণাঙ্গ নিয়োগ তথ্য বানৌজা শহীদ মোয়াজ্জেম নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

BNS Shaheed Moazzam Jobs Circular 2022

BNS Shaheed Moazzam Jobs Circular 2022

কাগজপত্র: আবেদনপত্র এবং জীবন বৃত্তান্ত। ০২ কপি পাসপাের্ট সাইজ ছবি। শিক্ষাগত যােগ্যতার সনদপত্র (মূলকপি এবং এক কপি ফটোকপি)।  অভিজ্ঞতার সনদপত্র (মূলকপি এবং এক কপি ফটোকপি)। চেয়ারম্যান সার্টিফিকেট। জাতীয় পরিচয়পত্র (মূলকপি এবং এক কপি ফটোকপি)। উক্ত দিবসে উপস্থিত প্রার্থীগণের মধ্য হতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরবর্তীতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বিধি মােতাবেক নিয়ােগ প্রদান করা হবে।

বাংলাদেশ নৌবাহিনী প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি

আবেদন ফি: অধিনায়ক, বানৌজা শহীদ মােয়াজ্জম, কাপ্তাই, রাঙ্গামাটি পার্বত্য জেলা” এর অনুকূলে (সঞ্চয়ী হিসাব নং ৩৪০০১৬৩৫, সােনালী ব্যাংক, বড়ইছড়ি শাখা, কাপ্তাই, রাঙ্গামাটি পার্বত্য জেলা) অনুচ্ছেদ ১ এর ছকে বর্ণিত ক্রমিক নং (১) ও (২) নং পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং ক্রমিক নং (৩) ও (৪) নং পদের জন্য ২০০/ (দুইশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রদান করতে হবে।

See also  নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে একাধিক পদে চাকরি

বানৌজা শহীদ মোয়াজ্জেম এ নিয়োগ ২০২২

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে অধিনায়ক, বানৌজা শহীদ মােয়াজ্জম বরাবর আবেদনপত্র এবং নিম্নলিখিত কাগজপত্রাদিসহ আগামী ১৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১০ ঘটিকায় নিম্ন ঠিকানায় সশরীরে যােগাযােগ করার জন্য অনুরােধ করা হয়েছে ।

বানৌজা শহীদ মােয়াজ্জম প্রার্থী নিয়ােগের ক্ষেত্রে  বাংলাদেশ নৌবাহিনী প্রবর্তিত সকল প্রকার পদ্ধতি ও অন্যান্য নীতিমালা অনুসরণ করা হবে।  নিয়ােগ সংক্রান্ত বিষয়ে প্রতারকচক্রের সাথে কোন প্রকার যােগাযােগ অথবা আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য সকলকে বিশেষভাবে অনুরােধ করা হলাে।

বানৌজা শহীদ মােয়াজ্জম নিয়ােগ 2022

বানৌজা শহীদ মােয়াজ্জম নিয়ােগ -এর আগ্রহী প্রার্থীকে লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার জন্য অত্র ঘাঁটিতে আসা-যাওয়া বাবদ কোন প্রকার ভ্রমণ/দৈনিক ভাতা প্রদান করা হবে না। নিয়ােগপ্রাপ্ত ব্যক্তিগণকে কাপ্তাই এলাকায় নিজস্ব ব্যবস্থাপনায় থাকতে হবে।

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার : নৌবাহিনী স্কুল ও কলেজ চট্টগ্রামে ০৩ পদে ৪জনের চাকরি
Source দৈনিক যুগান্তর
Leave A Reply

Your email address will not be published.