Breaking News

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ | TRC Jobs Circular

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ : (টিআরসি পদে নিয়োগ ২০২১) বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়ােগের লক্ষ্যে নতুন নিয়োগ প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১আগ্রহী পুরুষ ও নারী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে। যেসকল চাকরি প্রত্যাশী কনস্টেবল নিয়োগ ২০২১ বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ (টিআরসি) পদে নিয়ােগের অপেক্ষায় ছিলেন। তাদের জন্য এটি সেরা সুযোগ “চাকরি নয় সেবা” স্লোগানে যদি আপনি নিজেকে যোগ্য বলে মনে করেন। তবে শেষ সময়ের জন্য অপেক্ষা না করে TRC Job Circular 2021 এ আজই আবেদন করুন।

নিয়োগ দাতাবাংলাদেশ পুলিশ
পদের নামপুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)
পদসংখ্যা১০ হাজার
বয়স১৮ থেকে ২০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ (কমপক্ষে জিপিএ ২.৫/সমমান)
বেতন স্কেল১৭তম গ্রেড ৯,০০০-২১,৮০০/-
প্রার্থীর ধরননারী ও পুরুষ উভয়
যেসকল জেলাপুলিশ কনস্টেবল নিয়োগ চিত্র দেখুন
আবেদন শুরু হবে১০ সেপ্টেম্বর ২০২১
আবেদন শেষ হবে০৭ অক্টোবর ২০২১
ওয়েবসাইটpolice.gov.bd

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ | TRC Jobs Circular

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়ােগের লক্ষ্যে জেলাভিত্তিক শূন্য পদের বিবরণ বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে আপলােড করা হয়েছে। আপনাদের সুবিধার জন্য সেরা জবস পোর্টাল এখানে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ এর প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরেছে। আমরা আশা করি TRC Jobs Circular 2021 এর এই পোষ্টে আপনারা উপকৃত হবেন।

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ 

বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট পুলিশ কনস্টেবল নিয়োগ (টিআরসি) আগ্রহী প্রার্থীর বয়সসীমা :

প্রার্থীর বয়সসীমানির্ধারণের তারিখ
১৮ হইতে ২০ বছরযে সকল প্রার্থীর বয়স ০৭ অক্টোবর ২০২১ তারিখে বর্ণিত বয়সসীমার মধ্যে থাকবে, তারা আবেদনের যােগ্য মর্মেবিবেচিত হবে। তবে ২৫ মার্চ ২০২০ তারিখে যারা ১৮ হতে ২০ বছর সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন তারাও আবেদনের যােগ্য মর্মে বিবেচিত হবেন। এ ক্ষেত্রে মুক্তিযােদ্ধা ও অন্যান্য কোটার জন্য বিদ্যমান কোটা পদ্ধতি অনুসৃত হবে।
টিআরসি পদে নিয়োগ ২০২১

পুলিশ কনস্টেবল নিয়োগ শিক্ষাগত যােগ্যতা:

  1. এসএসসি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ (কমপক্ষে জিপিএ ২.৫/সমমান) ।
  2. জাতীয়তা: বাংলাদেশের স্থায়ী নাগরিক (পুরুষ ও নারী) ।
  3. বৈবাহিক অবস্থা: অবিবাহিত (তালাকপ্রাপ্ত/তালাকপ্রাপ্তা নয়)।

পুলিশে ১০ হাজার কনস্টেবল নিয়োগ | পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১

টিআরসি পদে নিয়োগ ২০২১ শারীরিক মাপের বিবরণ নারী ও পুরুষ:

বিবরণপুরুষ প্রার্থীনারী প্রার্থী
উচ্চতাসাধারণ ও অন্যান্য কোটার ক্ষেত্রে ৫ ফুট ৬ ইঞ্চি, ক্ষুদ্র নৃ-গােষ্ঠী ও মুক্তিযােদ্ধা (মুক্তিযােদ্ধার সন্তানের সন্তান ব্যতীত)কোটার ক্ষেত্রে ৫ ফুট ৪ ইঞ্চি।সাধারণ ও অন্যান্য কোটার ক্ষেত্রে ৫ ফুট ৬ ইঞ্চি, ক্ষুদ্র নৃ-গােষ্ঠী ও মুক্তিযােদ্ধা (মুক্তিযােদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটার ক্ষেত্রে ৫ ফুট ২ ইঞ্চি।
বুকের মাপসাধারণ ও অন্যান্য কোটার ক্ষেত্রে স্বাভাবিক অবস্থায় ৩১ ইঞ্চি এবং সম্প্রসারিত অবস্থায় ৩৩ ইঞ্চি। মুক্তিযােদ্ধা (মুক্তিযােদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটার ক্ষেত্রে স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি এবং সম্প্রসারিত অবস্থায় ৩১ ইঞ্চি।সাধারণ ও অন্যান্য কোটার ক্ষেত্রে স্বাভাবিক অবস্থায় ৩১ ইঞ্চি এবং সম্প্রসারিত অবস্থায় ৩৩ ইঞ্চি। মুক্তিযােদ্ধা (মুক্তিযােদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটার ক্ষেত্রে স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি এবং সম্প্রসারিত অবস্থায় ৩১ ইঞ্চি।
ওজনবয়স ও উচ্চতার সাথে ওজন অনুমােদিত পরিমাপের হতে হবে।বয়স ও উচ্চতার সাথে ওজন অনুমােদিত পরিমাপের হতে হবে।
দৃষ্টিশক্তি৬/৬৬/৬
পুলিশে কনস্টেবল নিয়োগ ২০২১

বাংলাদেশ পুলিশ নিয়োগ ২০২১ সার্কুলার | পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ অনলাইন আবেদনের নিয়ম জেনে নিন: প্রথমে আপনাকে এই ঠিকানায় http://police.teletalk.com.bd – লগইন করে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরম সঠিকভাবে পূরণের লক্ষ্যে উক্ত লিংকে সহায়ক প্রত্যয়নপত্র/প্রশংসাপত্র-এর মূল কপি (প্রত্যয়নপত্র/প্রশংসাপত্রে প্রার্থী এতিম মর্মে ঘােষণা থাকতে হবে এবং প্রার্থীর পূর্বকালীন স্থায়ী ঠিকানা ও হিসাবে ভিডিও টিউটরিয়াল এবং ফরম পূরণের নির্দেশিকা দেয়া থাকবে। এছাড়া উক্ত লিংকের Help অপশন ব্যবহার করে ফরম পূরণের প্রয়ােজনীয় সহায়তা নিতে পারবেন ।

পুলিশ কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ 2021 | পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ চাকরির সুবিধা : সাফল্যের সাথে প্রশিক্ষণ সম্পন্নকারী প্রার্থীদের ২০১৫ সনের জাতীয় বেতন স্কেলের ১৭তম গ্রেড ৯,০০০-২১,৮০০/- এবং বিধি মােতাবেক প্রাপ্য অন্যান্য বেতন-ভাতাদিসহ বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়ােগ প্রদান করা হবে ।

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ প্রশিক্ষণকালীন সুযােগ সুবিধা: ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) প্রশিক্ষণার্থী হিসাবে প্রশিক্ষণকালীন বিনা মূল্যে পােশাক সামগ্রীসহ থাকা-খাওয়া ও চিকিৎসা সুবিধা প্রাপ্য হবেন, এবং প্রশিক্ষণকালীন সরকারি বিধি মােতাবেক প্রতি মাসে প্রশিক্ষণ ভাতা প্রাপ্য পাবেন ।

পুলিশ কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ | পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ আবেদনের সময়সীমা :আবেদন শুরু হবে ১০ সেপ্টেম্বর ২০২১ সকাল ১০.০০ টা থেকে, এবং আবেদন করা যাবে আগামী ০৭ অক্টোবর ২০২১ বিকাল ০৫.০০ ঘটিকা পর্যন্ত। আবেদন ফরম পূরণ করার অব্যবহিত পরে যােগ্য প্রার্থীগণ একটি User ID পাবেন। উক্ত User ID-তে আবেদন ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে যে কোনাে টেলিটক প্রি-পেইড মােবাইল হতে ৩০ টাকা সার্ভিস চার্জ বাবদ (অফেরতযােগ্য) জমা করতে হবে।

বাংলাদেশ পুলিশ নিয়োগ সার্কুলার | পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১

বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ বিজ্ঞপ্তিটি এখানে ক্লিক করে ডাউনলোড করে বাংলাদেশ পুলিশে কনস্টেবল নিয়োগ ২০২১ প্রয়োজনীয় সকল তথ্য দেখুন। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২১ এর যেকোন বিষয় জানতে পাবেন আমাদের সেরা জবস ওয়েবসাইটে, আপটেড পেতে Sherajobs.com এর সাথেই থাকুন ।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি থেকে আরওঃ পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার সাতক্ষীরা জেলা | Govt Job

সাপ্তাহের সেরা চাকরির খবর, সাপ্তাহিক চাকরির ডাক ১০ সেপ্টেম্বর ২০২১

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

সাতক্ষীরা জেলা জজ আদালতে নিয়োগ ২০২১

সাতক্ষীরা জেলা জজ আদালতে চাকরির সুযোগ, পদসংখ্যা ০৬টি

সাতক্ষীরা জেলা জজ আদালতে নিয়োগ ২০২১ : সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ …

One comment

  1. Pingback: নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | নির্বাচন কমিশনে চাকরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!