The news is by your side.

ঔষধ প্রশাসন অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী

0

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল : SDAM প্রকল্পের অর্থায়নে জনবল নিয়োগের জন্য ১৪ জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে ঔষধ প্রশাসন অধিদপ্তর ।

ঔষধ প্রশাসন অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল

এই প্রকাশ বিষয়ক বিজ্ঞপ্তি বলা হয়েছে স্বাস্থ্য সেবা বিভাগের আওতায় ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচী (৪র্থ এইচপিএনএসপি) ভুক্ত স্ট্রেংদেনিং অব ড্রাগ এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট অনুমােদিত অপারেশন প্ল্যানের এর এনালিস্ট, সহকারী এনালিস্ট ও প্রশাসনিক কর্মকর্তা পদে জনবল নিয়ােগের নিমিত্ত ১৪ জানুয়ারি ২০২২ খ্রিঃ তারিখ অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন প্রার্থীদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে ।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগের লিখিত পরীক্ষায় নির্বাচিতদের রােল নম্বর জানতে এখানে প্রবেশ করুন

লিখিত পরীক্ষায় নির্বাচিতদের মৌখক পরিক্ষা আগামী ১৮-২০ জানুয়ারি, ২০২২ খ্রিঃ সকাল ০৯:০০ ঘটিকা হতে ঔষধ প্রশাসন অধিদপ্তরের প্রধান কার্যালয়, মহাখালী, ঢাকায় নির্বাচিত প্রার্থীদের ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

ঔষধ প্রশাসন অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচী

প্রার্থীদেরকে এ অধিদপ্তরের ১৮ নভেম্বর ২০২১ তারিখের নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও অন্যান্য ডকুমেন্ট এর মূল কপি ও ০১ (এক) সেট সত্যায়িত কপি সঙ্গে আনতে হবে।

See also  প্রতিরক্ষা মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ
Leave A Reply

Your email address will not be published.