The news is by your side.

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ – WAVE Foundation Job Circular 2022

0

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২: WAVE Foundation Job Circular 2022 বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থানীয় পর্যায়ে স্থায়িত্বশীল জীবিকায়ন, সুশাসন ও অধিকার এবং সামাজিক উন্নয়ন ও জলবায়ু ঘাত সহিষ্ণুতা ডােমেইন -এর অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। চুয়াডাঙ্গা জেলা সদর থেকে ৫ কিমি. দূরে চুয়াডাঙ্গা-দর্শনা প্রধান সড়কের পাশে কোষাঘাটা নামক স্থানে ১০ একর জমিতে প্রতিষ্ঠিত সংস্থার সেন্টার ফর ডেভেলপমেন্ট এন্ড ক্যাপাসিটি সিডিসি ক্যাম্পাসে এবং মাঠ পর্যায়ে পিকেএসএফ-এর সহযােগিতায় ‘কৃষি, মত্স্য ও প্রাণিসম্পদ ইউনিট’; কালার ব্রয়লার প্রকল্প ও গ্রীস্মকালীন পেঁয়াজ চাষ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এ ছাড়াও সংস্থার নিজস্ব অর্থায়নে ব্ল্যাক বেঙ্গল ছাগল ও ছাগল মার্ট, দুম্বা খামার, মৎস্য হ্যাচারী এন্টারপ্রাইজসমুহের কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। সিডিসিতে কৃষক ও কৃষি কাজের সাথে সংশ্লিষ্টদের চলমান প্রশিক্ষণের পাশাপাশি কৃষি উদ্যোক্তাদের উন্নত প্রশিক্ষণ প্রদান, কৃষি ভিত্তিক এন্টারপ্রাইজ গড়ে তুলতে সংশ্লিষ্টদের কারিগরি ও প্রসেসিং সহায়তা ইত্যাদি কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যার লক্ষ্য হচ্ছে, সিডিসিকে পর্যায়ক্রমে ‘এগ্রো রিসাের্স সেন্টার’ হিসেবে উন্নীত করা। এ প্রেক্ষাপটে সিডিসি ও সিডিসি কেন্দ্রিক সকল কার্যক্রমের সার্বিক সমন্বয়ের জন্য সহকারী পরিচালক সমমানের একজন দক্ষতাসম্পন্ন সিডিসি ম্যানেজার নিয়ােগ প্রদান করা হবে।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২

দায়িত্ব ও কর্তব্য বিবরণী: সিডিসিতে অবস্থিত সকল এন্টারপ্রাইজ; সিডিসি ও সিডিসি কেন্দ্রিক সকল প্রকল্পের ব্যবস্থাপনা; সকল কার্যক্রমের মনিটরিং ও সুপারভিশন; সকল কার্যক্রমের সার্বিক সমন্বয়।

পদের নাম: সিডিসি ম্যানেজার (গ্রেড: সহকারী পরিচালক)
পদের সংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যােগ্যতা: যে কোন পাবলিক বিশ্ববিদ্যালয় হতে কৃষি বিজ্ঞানে স্নাতকোত্তর।
অভিজ্ঞতা: যেকোন আন্তর্জাতিক জাতীয় সংস্থায় ব্যবস্থাপনা পর্যায়ে ১০ বছর ও ফার্ম ব্যবস্থাপনার কাজে ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মােটর সাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

See also  বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bsri Job Circular 2022

WAVE Foundation Job Circular 2022

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।
কর্মক্ষেত্র: সিডিসি, কোষাঘাটা, চুয়াডাঙ্গা।
বেতন: সর্বসাকুল্যে ৬০,০০০/- টাকা।
সুযোগ সুবিধা: জ্বালানী-রক্ষণাবেক্ষণ, টিফিন ও উৎসব ভাতা প্রযোজ্য হবে। কমপক্ষে ২ বছর চাকরীতে বহাল থাকার মানসিকতা থাকতে হবে। ১ বছর পর কাজের ফলাফল মুল্যায়ণের ভিত্তিতে স্থায়ী নিয়ােগের সুযােগ থাকবে। চাকুরী স্থায়ীকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও কর্মী কল্যাণ ইত্যাদি) প্রদান করা হবে।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (যােগাযােগ নম্বরসহ), শিক্ষার সনদ ও জাতীয় পরিচয় পত্র ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি, এক কপি ছবিসহ আগামী ২১ জুলাই ২০২২ তারিখের মধ্যে প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রােড, মােহাম্মদপুর, ঢাকা -১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার সুযােগ দেওয়া হবে এবং প্রার্থীর মােবাইল নম্বরে যােগাযােগ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.