The news is by your side.

আরএফএল গ্রুপে ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার’ পদে চাকরি

Sub Assistanat Manager(Outlet Development) : PRAN-RFL Group

0

আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ প্রাণ আরএফএল গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে । কর্মক্ষমতার উপর ভিত্তি করে বার্ষিক বেতন বৃদ্ধির সম্ভাবনা সহ আপনার বেতন আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে । আগ্রহী হলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন । সম্পূর্ণ আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বেতনের তথ্য এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

একটি কোম্পানির চাকরির অফার বলতে একজন নিয়োগকর্তার দ্বারা কোম্পানির মধ্যে একটি নির্দিষ্ট কাজের অবস্থানের জন্য একজন ব্যক্তির কাছে করা একটি আনুষ্ঠানিক প্রস্তাবকে বোঝায়। অফারে সাধারণত কাজের দায়িত্ব, বেতন, সুবিধা এবং এবং আবেদন শুরুর এবং শেষ তারিখের মতো বিবরণ অন্তর্ভুক্ত থাকে। চাকরিতে আবেদন করার আগে অফারটি সাবধানে পর্যালোচনা করা এবং কোনও প্রশ্ন জিজ্ঞাসা করা বা স্পষ্টীকরণের অনুরোধ করা গুরুত্বপূর্ণ।

RFL Group Job circular 2023

প্রতিষ্ঠানের নাম : প্রাণ-আরএফএল গ্রুপ
পদের নাম : সাব অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
বিভাগের নাম : আউটলেট ডেভেলপমেন্ট
পদের সংখ্যা : নির্ধারিত নয় ।

শিক্ষা যোগ্যতা : স্নাতক
অভিজ্ঞতা : সংশ্লিষ্ট ক্ষেত্রে ০১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
দক্ষতা : মোটর ড্রাইভিং লাইসেন্স সহ মোটর সাইকেল চালানোর অভিজ্ঞতা, অবস্থান এবং বিক্রয় অভিক্ষেপ লক্ষ্য নির্ধারণের জন্য বাজার বিশ্লেষণ/জরিপ ক্ষমতা। ব্যবসা সম্প্রসারণের জন্য সারা দেশে সম্ভাব্য স্থান সম্পর্কে জ্ঞান। চমৎকার যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

চাকরির ধরন : ফুল-টাইম ।
প্রার্থীর ধরন : নারী / পুরুষ ।
প্রার্থীর বয়স : ২২ থেকে ৩২ বছর।

কর্মস্থল : বাংলাদেশের যেকোন স্থান ।
বেতন : আলোচনা সাপেক্ষে ।
সুযোগ-সুবিধা : মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক পর্যালোচনা বছরে ২টি উৎসব বোনাস ।

See also  গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ ২০২২ । Gana Unnayan Kendra (GUK) 2022

Sub Assistanat Manager(Outlet Development)

আবেদন প্রক্রিয়া : প্রাণ-আরএফএল গ্রুপ চাকরিতে আগ্রহী ও যোগ্য প্রার্থীগণ আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শর্তাবলী ও নিয়োগ সংক্রান্ত বিস্তারিত এই লিংকে প্রবেশ করে জেনে, নিচে সংযুক্ত Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে ।

আবেদন করুন

প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। -এর আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ।

Latest Job Newsবাণিজ্য মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

Source bdjobs.com
Leave A Reply

Your email address will not be published.