Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

- Advertisement -

- Advertisement -

আবুল খায়ের টোবাকো ‘সুপারভাইজার’ পদে চাকরি

ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS) Abul Khair Group

- Advertisement -

আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড এর মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে ‘ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS)‘ পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী পুরুষ প্রার্থী নিয়োগের লক্ষ্যে আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । ‘ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS)‘ পদে দায়িত্বপ্রাপ্ত এলাকায় নিজস্ব ব্র্যান্ডের কনজাম্পশন এবং মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য কাজ করতে হবে ।

আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইন্টারনেট আমাদের চাকরি খোঁজার পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। চাকরি খোঁজার জন্য আমাদের আর সংবাদপত্রের শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনগুলি দেখতে হয় না । ছাপা পত্রিকার উপর এখন আর নির্ভর করতে হয় না। মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে, আমরা সারা বিশ্বে চাকরির সন্ধান করতে পারি। আপনি যদি মার্কেটিং বিভাগে নিজের ক্যারিয়ার গড়তে চচান তবে খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে কাজ করে নিজের সফল ক্যারিয়ার গঠন করতে পারেন ।

কোম্পানি চাকরির খবর ২০২২

খায়ের টোব্যাকো কোং লিমিটেডে যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । BD Job Posting Sites : Sherajobs.com থেকে আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS)

প্রতিষ্ঠানের নাম: আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড
পদের নাম: ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS)
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাশ ।
অভিজ্ঞতা/দক্ষতা: মোটর সাইকেল চালনায় পারদর্শী, Official Mobile Apps ব্যবহারের উপযোগী নিজস্ব Android Mobile Phone থাকতে হবে। FMCG বা সিগারেট মার্কেটিং/ সেলস/ প্রোমোশন- এ কাজ করার ন্যূনতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর বয়স: নির্ধারিত নয়
প্রার্থীর ধরন: নির্ধারিত নয়
কর্মস্থল : বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন/সুযোগ সুবিধা : আলোচনা সাপেক্ষে ২২০০০ – ২৬০০০ টাকা (মাসিক)

ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS) Abul Khair Group

আবেদন পদ্ধতি: আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

CLICK HERE TO APPLY

আবেদনের শেষ তারিখ: নভেম্বর ২০২২ তারিখ ।

সেরা জবস থেকে আরওফায়ার সার্ভিসের শারীরিক যােগ্যতা যাচাই পরিক্ষা ০৬ নভেম্বর

Source bdjobs.com
x