The news is by your side.

ফায়ার সার্ভিসের শারীরিক যােগ্যতা যাচাই পরিক্ষা ০৬ নভেম্বর

Fire Service exam 2022 | Fire Service Admit Card Download 2022

2

fire service exam 2022 : Fire Service Admit Card Download 2022 ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ২৫/০৮/২০২২ তারিখের “ড্রাইভার, মাস্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার (মেরিন) ও স্পিডবােট ড্রাইভার পদে আবেদনকারীদের ড্রাইভিং লাইসেন্স প্রাথমিক যাচাই এবং ড্রাইভার পদের প্রার্থীদের শারীরিক যােগ্যতা যাচাই, গ্যারেজ টেষ্ট ও রােড টেষ্ট পরীক্ষা আগামী ০৬ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ হতে ০৮ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ পর্যন্ত নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে ।

fire service exam 2022

এ সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে SMS এর মাধ্যমে এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে ও নােটিশ বাের্ডে জানিয়ে দেয়া হবে।

উল্লেখ্য ড্রাইভিং লাইসেন্স প্রাথমিক যাচাই ও শারীরিক যােগ্যতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক প্রদত্ত SMS অনুযায়ী Admit card ডাউনলােড করত: Admit card এর প্রিন্ট কপিসহ মাঠে উপস্থিত থাকতে হবে।

Fire Service Admit Card Download 2022

কারিগরি বা অন্য কোন সমস্যার কারণে Admit card ডাউনলােড করা সম্ভব না হলে টেলিটক কর্তৃপক্ষের নিকট হতে প্রার্থীর যথার্থতা সম্পর্কে নিশ্চিত হওয়া সাপেক্ষে Applicant’s copy-এর ভিত্তিতে পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ দেওয়া হবে।

পরীক্ষায় অংশগ্রহণের সময় ড্রাইভিং লাইসেন্সের মূলকপি প্রদর্শন করতে হবে এবং ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ০১ সেট ফটোকপি জমা দিতে হবে। অন্যথায় তিনি অযােগ্য বলে বিবেচিত হবেন।

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষা ২০২২

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষা ২০২২

শারীরিক যােগ্যতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের জন্য উপযুক্ত পােষাক (হাফ প্যান্ট ও স্যান্ডাে গেঞ্জি) সঙ্গে আনতে হবে।  শারীরিক যােগ্যতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরিধান করতে হবে।

See also  প্রাণ গ্রুপে 'আউটলেট ম্যানেজার' পদে চাকরি

Bangladesh Fire Service and Civil Defence

সতর্কীকরণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরিতে নিয়ােগ লাভের ক্ষেত্রে কোন প্রকার ব্যক্তিগত যােগাযােগ বা আর্থিক লেনদেনের সুযােগ নেই। এই ধরনের যেকোন প্রচেষ্টা প্রার্থীর ব্যক্তিগত অযােগ্যতা হিসেবে গণ্য হবে এবং নিয়ােগের যেকোন পর্যায়ে তার প্রার্থিতা বাতিল ঘােষণা করা হবে। এমনকি এ ধরনের অনিয়মের প্রমাণ পাওয়া গেলে নিয়ােগ লাভের পরও সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে চাকরিচ্যুতিসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সেরা জবস থেকেমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সূচি প্রকাশ

Source দৈনিক যুগান্তর
2 Comments
  1. […] সেরা জবস থেকে আরও : ফায়ার সার্ভিসের শারীরিক যােগ্যতা যা… […]

  2. […] সেরা জবস থেকে আরও : ফায়ার সার্ভিসের শারীরিক যােগ্যতা যা… […]

Leave A Reply

Your email address will not be published.