আকর্ষণীয় বেতনে চাকরি দিবে, উরি ব্যাক

Woori Bank Banking company

0 190

উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : দক্ষিণ কোরিয়ার একটি বাণিজ্যিক ব্যাংক যার সদর দপ্তর অবস্থিত সিউলে। এটি ১৯৯৯ সালে দক্ষিণ কোরিয়ার সাবেক ‘কমার্শিয়াল ব্যাংক অব কোরিয়া, হানিল ব্যাংক এবং ‘পিস ব্যাংক’ সংঘবদ্ধ হয়ে গঠন করে হানভিট ব্যাংক এবং ২০০২ সাল পর্যন্ত তা এই নামেই পরিচিত ছিলো। ২০০২ সালে ব্যাংকটি বর্তমান নাম ‘উরি ব্যাংক’ (Woori Bank) হিসেবে পরিচিতি লাভ করে ।

নারী দিবসের অনুষ্ঠানে উরি ব্যাংক
নারী দিবসের অনুষ্ঠানে উরি ব্যাংক বাংলাদেশের কর্মীরা। ছবি: উরি ব্যাংকের বাংলাদেশের ফেসবুক পেইজ থেকে নেয়া

woori bank bangladesh job circular 2022

এই ব্যাংকটি উরি ফিন্যান্সিয়াল গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্প্রতি দক্ষিণ কোরিয়ার এই উরি ব্যাংক তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের লক্ষ্যে উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। উরি ব্যাংক নিয়োগ অনুযায়ী ব্যাকটি ‘সিনিয়র প্রিন্সিপাল অফিসার’ সমমর্যাদায় ‘বিজনেস ডেভেলপমেন্ট সেন্টার’ বিভাগ-এ জনবল -নিয়োগ দিবে। উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি উরি ব্যাংক -এর গুলশানের কার্যালয়ে আবেদনপত্র পাঠাতে বলা হয়েছে।

উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: দক্ষিণ কোরিয়ার একটি বাণিজ্যিক (উরি ব্যাংক)
পদের নাম: রিলেশনশিপ ম্যানেজার
বিভাগের নাম: বিজনেস ডেভেলপমেন্ট সেন্টার
পদের সংখ্যা: উল্লেখ্য নাই
শিক্ষা যোগ্যতা: সরকারি বা বেসরকারি অথবা বিদেশি কোন বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ডিসিপ্লিনের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রফেশনাল সার্টিফিকেট সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ কোর্স সম্পন্ন করলে অগ্রাধিকার দেওয়া হবে।

Woori Bank Job Circular 2022

অভিজ্ঞতা: আগ্রহীদের ব্যাংকিং চাকরিতে কমপক্ষে ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্য যেকোনো ব্যাংকে ‘বিজনেস ডেভেলপমেন্ট’ বিভাগে ন্যূনতম ০৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ফাইন্যান্সিয়াল প্রজেক্ট ও সিন্ডিকেশন ফাইন্যান্সিংয়ের বিষয়ে সঠিক ধারণা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসনাল স্কিল ও নেতৃত্বের গুণাবলি থাকতে হবে।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
চাকরির ধরন: স্থায়ী
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুযোগ-সুবিধা: দুটি উৎসব বোনাস, বার্ষিক বেতনবৃদ্ধি, ছুটি–ভাতা ছাড়াও ব্যাংকের নীতিমালা অনুযায়ী গ্রুপ লাইফ ইনস্যুরেন্স ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের সিভি, সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সরাসরি উরি ব্যাংকের ঢাকা গুলশানের কার্যালয়ে আবেদনপত্র পাঠাতে হবে। উরি ব্যাংকের এই নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত জানতে পারবেন এই লিংকে প্রবেশ করে

আবেদনপত্রের সাথে যা যা সংযুক্ত করতে হবে : দুটি রেফারেন্সসহ একটি সিভি, বর্তমান ও পূর্বের পদ এবং কর্মস্থল, চাকরির বৃত্তান্ত, বর্তমান বেতন, প্রত্যাশিত বেতন, শিক্ষাগত অবস্থার বিবরণ, বৈবাহিক অবস্থা, ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে বয়স, মা-বাবার পেশা, সহশিক্ষা।

যে ঠিকানায় আবেদন: বরাবর, প্রধান, মানবসম্পদ বিভাগ, উরি ব্যাংক, সুবাস্তু ইমাম স্কয়ার (দ্বিতীয় তলা), ৬৫ গুলশান অ্যাভিনিউ, গুলশান, ঢাকা-১২১২, বাংলাদেশ।

আবেদনের সময়সীমা: ২৩ জানুয়ারি ২০২২ তারিখ।

Click here to get job news of all banks

Source bdjobs
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম