বিশ্ব স্বাস্থ্য সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৫৩ হাজার ৬৯৫ টাকা

World Health Organization WHO Job Circular 2022

0 55

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : World Health Organization WHO Job Circular 2022 বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বাংলাদেশে জনবল নিয়োগের লক্ষ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বাংলাদেশ – এর প্রকাশিত নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আবেদনের প্রস্তুতি নিন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বাংলাদেশ
পদের নাম: ন্যাশনাল কনসালট্যান্ট
বিভাগের নাম: এএমআর অ্যাডভোকেসি ক্যাম্পেইন
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন, ফার্মেসি, কমিউনিকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রিসহ পাবলিক হেলথ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা/দক্ষতা: অ্যান্টিমাইক্রোবায়াল রেসিস্ট্যান্স কনটেইনমেন্ট/গণযোগাযোগ বা অ্যাডভোকেসিতে প্রশিক্ষণ থাকতে হবে। সরকারি বা কোনো উন্নয়ন সংস্থায় এএমআর সংশ্লিষ্ট কাজ বা পাবলিক হেলথ অ্যাডভোকেসিতে  কমপক্ষে ০৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল এবং কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক

প্রার্থীর বয়স: সর্বোচ্চ /নির্ধারিত নয়
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কর্মস্থল : ঢাকা

বেতন: ১ লাখ ৫৩ হাজার ৬৯৫ টাকা।
সুযোগ সুবিধা : ইনস্যুরেন্স, ছুটিসহ সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা।

WHO Job Circular 2022

আবেদন পদ্ধতি: বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

APPLY BUTTON

সেরাজবস-এ প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত তথ্য নিয়োগকারী প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও জাতীয় পত্রিকা থেকে সংগ্রহ করে প্রকাশ করা হয়ে থাকে। প্রকাশিত যেকোনো ধরণের চাকরি তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় সেরাজবস-এর নয়। চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

আবেদনের শেষ তারিখ: ১৯ অক্টোবর ২০২২ তারিখ ।

সর্বশেষ চাকরির খবর ২০২২রানার অটোমোবাইলসে ‘ডেপুটি ম্যানেজার’ পদে চাকরি

Source careers.who.int

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1