The news is by your side.

বাংলাদেশ চা বোর্ডে একাধিক পদে চাকরির সুযোগ

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Bangladesh Tea Board Job Circular 2023

0

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Bangladesh Tea Board Job Circular 2023 বাংলাদেশ চা বোর্ড (Bangladesh Tea Board) এটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান যেটি চা উৎপাদন, নিয়ন্ত্রণ এবং চা উৎপাদনে উৎসাহমুখী নীতি প্রণয়নের দায়িত্ব পালন করে। এটি বায়েজিদ বোস্তামী রোড নাসিরাবাদ, চট্টগ্রাম অবস্থিত। সম্প্রতি বাংলাদেশ চা বোর্ড এবং বাংলাদেশ চা বোর্ড নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট (বিটিআরআই) ও প্রকল্প উন্নয়ন ইউনিট (পিডিইউ) এর নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য যোগ্য এবং প্রকৃত বাংলাদেশী নাগরিকগণের কাছ থেকে দরখাস্তের আহবান জানিয়ে বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কাজের বিবরণ লিখিত বিবৃতি যা বাংলাদেশ চা বোর্ডে নির্দিষ্ট কাজের দায়িত্ব, আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন ও সুযোগ-সুবিধা সম্পর্ক জানা যায়। এটি সম্ভাব্য কর্মচারীদের কাজের প্রত্যাশা এবং প্রয়োজনীয়তাগুলির একটি বিস্তৃত উপলব্ধি প্রদান করে এবং তাদের সিদ্ধান্ত নিতে সাহায্য করে যে তারা ভূমিকার জন্য উপযুক্ত কিনা। উপরন্তু, এটি কর্মক্ষমতা মূল্যায়নের জন্য এবং নিয়োগকর্তা এবং কর্মচারীর মধ্যে একটি সাধারণ বোঝাপড়া স্থাপন করবে।

Bangladesh Tea Board Job Circular 2023

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ হল একটি আনুষ্ঠানিক প্রস্তাব যা বাংলাদেশ চা বোর্ড চাকরির জন্য একজন প্রার্থীদের কাজের অফার করে থাকে। এটি সাধারণত পদবী, বেতন, সুবিধা, কাজের সময়সূচী, এবং চাকরির অন্যান্য শর্তাবলী সম্পর্কে বিশদ বিবরণ অন্তর্ভুক্ত । আপনি যদি যোগ্য হন তবে অফারটি গ্রহণ করতে পারেন। এটি আপনার চাহিদা এবং প্রত্যাশা পূরণ করে তা নিশ্চিত করতে এটি গ্রহণ করার আগে একটি কাজের অফারটির বিশদ বিবরণ সাবধানে পর্যালোচনা করা গুরুত্বপূর্ণ।

See also  ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আমরা আপনাকে বাংলাদেশ চা বোর্ড-এর চাকরির খবর ২০২৩ জানাতে পেরে আনন্দিত এবং আপনি বাংলাদেশ চা বোর্ডে ইতিবাচক অবদান রেখে নিজের উজ্জল ক্যারিয়ার গাড়ার পথ সহজ করে তুলুন এই কামনা রইল। আপনি যদি অফারটি গ্রহণ করেন, অনুগ্রহ করে বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ মনযোগ সহকারে জানুন এবং সংযুক্ত Bangladesh Tea Board Job Circular 2023 PDF এর নির্দেশনা জেনে সঠিক নিয়মে আবেদন করুন । আপনি চাইলে এখান থেকে Tea Board Job Circular 2023 PDF ডাউনলোড করে নিতে পারবেন ।

Tea Board Job Circular 2023 PDF

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”ডাইনলোড করতে এখানে ক্লিক করুন” attachment_id=”53692″ /]

চা বোর্ড আবেদন ফরম

  • বাংলাদেশ চা বোর্ড চাকরির আবেদন ফরম বাংলাদেশ চা বোর্ডের ওয়েবসাইট: www.teaboard.gov.bd-এ পাওয়া যাবে। প্রার্থীদের চাকরির নির্ধারিত আবেদন ফরমে নির্দেশ অনুযায়ী প্রয়োজনীয় তথ্য-উপাত্ত প্রদান করতে হবে। অসম্পূর্ণ তথ্য সম্বলিত আবেদন বাতিল বলে গণ্য হবে।

বয়সসীমা

  • প্রার্থীদের বয়স ২৫/০৩/২০২০ খ্রি. তারিখ পর্যন্ত ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিড গ্রহণযোগ্য নয়।

আবেদন ফি

  • সচিব, বাংলাদেশ চা বোর্ড, চট্টগ্রাম এর অনুকূলে ০১ নং ক্রমিকের পদের জন্য ৩০০/- টাকা, ০২-০৫ নং ক্রমিকের পদের জন্য ২০০/- টাকা এবং ০৬-০৮ নং ক্রমিকের পদের জন্য ১০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এর নম্বর ও তারিখ এবং তা ইস্যুকৃত ব্যাংক শাখার নাম আবেদন ফরমে উল্লেখ করতে হবে।

আবেদন পদ্ধতি

চাকরির আবেদন সচিব, বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, ১৭১-১৭২, বায়েজিদ বোস্তামী সড়ক, নাসিরাবাদ, চট্টগ্রাম-৪২১০, এই ঠিকানায় আগামী ০৫ মার্চ ২০২৩ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন পৌঁছাতে হবে। উক্ত তারিখের পর প্রাপ্ত কোন আবেদন গ্রহণযোগ্য হবে না।  চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং নির্ধারিত সময়ের মধ্যেই তাদের আবেদন পৌঁছাতে হবে। কোন অগ্রিম কপি গৃহীত হবে না।

See also  প্রকল্প কর্মকর্তা পদে চাকরি দিবে: ব্র্যাক এনজিও

আবেদনের সময়সীমা : ০৫ মার্চ ২০২৩ খ্রি. তারিখ ।

বাংলাদেশ চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ চা বোর্ড চা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ tea board job circular 2023 বাংলাদেশ চা বোর্ড নিয়োগ

সেরা জবস থেকেসেনাবাহিনীতে ৮১তম ডিএসএসসি (এএমসি) কোর্সে আবেদন শুরু

Source http://www.teaboard.gov.bd/
Leave A Reply

Your email address will not be published.